ব্রেকিং নিউজ
person-arrested-for-embezzling-rs-42-lakhs-from-the-company
Arrest: চেক ভাঙানোর নামে বেড়িয়ে সংস্থার ৪২ লক্ষ টাকা নিয়ে চম্পট কর্মী, গ্রেফতার ওড়িশায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-14 20:51:11


এক দুই নয়, কর্মরত সংস্থার ৪২ লক্ষ টাকা (Money Launder) হাতিয়ে চম্পটের চেষ্টা! কিন্তু শেষরক্ষা হল না। ভিনরাজ্যে থেকে গ্রেফতার হাওড়ার এক ব্যক্তি (Howrah Man)। কলকাতার এক বেসরকারি সংস্থার পক্ষ থেকে গত ১১ অক্টোবর হেয়ার স্ট্রিট (kolkata Police) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন চিফ ফিনান্সিয়াল অফিসার বা সিএফও অনিল আপাট। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেই অভিযুক্ত কর্মী বছর ৫২-র মহম্মদ আইনুল হককে গ্রেফতার করা হয়েছে।

এই বেসরকারি সংস্থাতেই কর্মরত ছিলেন আইনুল। অভিযোগ, কিছুদিন আগেই সংস্থার পক্ষ থেকে তাঁকে ৪২ লক্ষ টাকার চেক দিয়ে ব্যাংক থেকে ভাঙিয়ে আনার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু টাকা ভাঙিয়ে কোম্পানিতে না দিয়ে, তা নিজেই হাতিয়ে চম্পট দেন অভিযুক্ত। এরপরেই তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয় কলকাতার হেয়ার স্ট্রিট থানায়।

কিন্তু অভিযুক্ত রাজ্য থেকে পালিয়ে গিয়েছে বলে গোপন সূত্রে খবর পায় কলকাতা পুলিস। এরপরেই তাঁর গতিবিধির উপর বিশেষ প্রযুক্তিগত পদ্ধতিতে নজর রাখতে শুরু করে পুলিস। একইসঙ্গে সরাসরি যোগাযোগ করা হয় রেল পুলিসের সঙ্গে। জিআরপি-র সাহায্যে আইনুলকে পড়শি রাজ্য ওড়িশার সমস্তিপুর রেলস্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে।  খবর পেয়ে সেখানে পৌঁছন কলকাতা পুলিসের আধিকারিকরা। সেখান থেকে ধৃতকে নিয়ে আসা হয় রাজ্যে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে হাওড়াতে আইনুল হকের এক আত্মীয়র বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ লক্ষ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে।

এদিন অভিযুক্তকে আদালতে তোলার পাশাপাশি বাকি টাকার সন্ধানে তল্লাশি করছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন