ব্রেকিং নিউজ
partha-chatterjee-frist-reaction-after-being-arrested-by-ed-in-teachers-recruitment-case
Hospital: 'নেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম, পাইনি', প্রথম প্রতিক্রিয়া পার্থর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-23 13:36:46


নেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম, পাইনি। ইএসআই হাসপাতাল থেকে বেরিয়ে প্রথম প্রতিক্রিয়া মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। শনিবার সকাল ১০টা নাগাদ রাজ্যের এই হেভিওয়েট মন্ত্রীকে গ্রেফতারের পর জোকা ইএসআই হাসপাতালে নিয়ে আসে কেন্দ্রীয় সংস্থা। শারীরিক পরীক্ষার করানো হয় পার্থবাবুর।

সেই পরীক্ষার পর যখন পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বেরিয়ে আসছিল ইডি, সেই সময় এই মন্তব্য তাঁর। হাসপাতালে উপস্থিত সংবাদমাধ্যম শিল্পমন্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিল, দলনেত্রীর সঙ্গে আপনার কথা হয়েছে কিনা? সেই প্রশ্নের জবাবেই পার্থবাবুর জবাব,'নেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম পাইনি।'


এদিকে, সকাল ১০টায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারের পর প্রায় দেড় ঘণ্টা তাঁকে নিয়ে ঘোরেন ইডির আধিকারিকরা। অবশেষে সাড়ে ১১টা নাগাদ কেন্দ্রীয় সংস্থারে গাড়ি এসে থামে ইএসআই জোকার সামনে। এই রাজ্যের ইএসআই হাসপাতালগুলোর মধ্যেই একমাত্র ইএসআই জোকাই কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের অধীনস্থ। তাই মন্ত্রীর শারীরিক পরীক্ষায় পক্ষপাতিত্ব আটকাতেই এই সিদ্ধান্ত ইডির। এমনটাই সূত্রের খবর।

অপরদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেই ধৃত তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। প্রায় ২৪ ঘণ্টা বেশি সময় ধরে অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে তল্লাশি চালায় ইডি। একুশ কোটি টাকা নগদ-সহ ৫০ লক্ষের গয়না এবং কুড়িটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় এই সংস্থা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন