ব্রেকিং নিউজ
partha-chatterjee-again-saprks-controversy-in-esi-joka-during-medical-examination
ESI: 'আমার কোনও টাকা নেই, কে ষড়যন্ত্র করছে সময়ে জানতে পারবেন', ফের বিস্ফোরক পার্থ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 12:49:11


আমার কোনও টাকা নেই। কে ষড়যন্ত্র করছে সময় আসলে জানতে পারবেন। রবিবার ইএসআই জোকা (ESI Joka) ঢোকার মুখে ফের বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কোর্টের নির্দেশ মেনে শুক্রবারের পর ফের রবিবার রাজ্যের সদ্যপ্রাক্তন মন্ত্রীকে মেডিক্যাল পরীক্ষা (Medical Test) করা হবে। তাই তাঁকে নিয়ে আসা হয়েছিল জোকা ইএসআই হাসপাতালে। তখনই উপস্থিত সংবাদমাধ্যম তাঁকে প্রশ্ন করে, 'কে ষড়যন্ত্র করছে এবং টাকাগুলো কার?'

হুইল চেয়ারে বসে হাসপাতালে ঢোকার মুখেই জোড়া প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি। হুইল চেয়ারে বসে হাসপাতালে ঢোকার মুখেই জোড়া প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি। এদিকে, সত্যিই যেন পেঁয়াজের খোসা। যত ছাড়ানো হচ্ছে, ততই নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। একের পর এক বাগানবাড়ি, জমি ইত্যাদির হদিশ তো মিলেইছে। মিলেছে কাঁড়ি কাঁড়ি টাকা ও সোনা। এবার পার্থ-অর্পিতার (Partha Arpita) বাংলাদেশ যোগের সন্ধান পাচ্ছে ইডি। তারা জানতে পেরেছে, শুধু এ রাজ্যেই নয়, পার্থ-অর্পিতার বেনামি সম্পত্তি আছে বাংলাদেশেও।

ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে একটি চটের ব্যাগ (Jute Bag) বাজেয়াপ্ত করা হয়। সূত্রের খবর, পার্থঘনিষ্ঠ কলকাতা সংলগ্ন এক টেক্সটাইল কোম্পানির উদ্যোগে মুজিবর রহমান শতবর্ষ উপলক্ষ্যে ওই চটের ব্যাগটি উন্মোচন করা হয়েছিল, যেখানে পার্থ চট্টোপাধ্যায় নিজে উপস্থিত ছিলেন। পার্থ মাঝেমধ্যে প্রচুর সংখ্যায় শাড়িও কিনতেন ওই সংস্থা থেকে। ওই টেক্সটাইল কেম্পানির মাধ্যমে বিপুল টাকা হাওয়ালার মাধ্যমে বাংলাদেশে পাঠানো হয়েছে এবং সেদেশে বেনামি সম্পত্তি করা হয়েছে, এমনটাই খবর রয়েছে ইডি-র কাছে। 

তাই কেন্দ্রীয় ওই তদন্তকারী সংস্থা তারই সন্ধান শুরু করেছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে জোরকদমে তদন্ত শুরু হয়ে গিয়েছে। পার্থর এই বাংলাদেশের সঙ্গে হাওয়ালা যোগ নিয়ে তদন্ত চালাতে ইডি বিদেশ মন্ত্রকের সঙ্গেও যোগাযোগ করেছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন