ব্রেকিং নিউজ
netaji-nagar-woman-parking-molest
Netaji Nagar: পার্কিং নিয়ে ঝামেলা নেতাজি নগরে, মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 19:04:03


গাড়ি পার্কিং (Car Parking) করা নিয়ে বচসা, আর যার জেরে উত্তেজনা ছড়াল নেতাজি নগর (Netaji Nagar) থানা এলাকায়। সূত্রের খবর, বাঘাযতীনে রাস্তার উপর গাড়ি রাখাকে কেন্দ্র করে প্রথমে এক মহিলার সঙ্গে কথা কাটাকাটি হয় এক ব্যক্তির এবং পরে যা চরম বচসা পর্যন্ত গড়ায়। এমনকি মারধর ও অশ্রাব্য গালিগালাজ তো বটেই, সেই সঙ্গে শ্লীলতাহানির (Molestration) অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে।

জানা গিয়েছে, আক্রান্ত মহিলা এলাকারই এক চিকিৎসকের স্ত্রী। বৃহস্পতিবার রাতে পার্কিং করা নিয়ে এক ব্যক্তির সঙ্গে তুমুল ঝামেলা হয় তাঁর। মানসিক ও শারীরিক ভাবে আক্রমণের পর ভয় পেয়ে নিজের গাড়িতে উঠে দরজা লোক করে দেন মহিলা। কিন্তু তাতেও মেলেনি সুরাহা। এরপর নাকি রাস্তায় রাখা ম্যাটাডোর নিয়ে তাঁর গাড়িকে বারবার ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি। তবে এতকিছু ঘটনার পরেও উঠেছে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ। সেই রাতেই তৎক্ষণাৎ পাটুলি থানায় গেলেও অন্য এলাকার অজুহাত দেখিয়ে নাকি মহিলার অভিযোগই নিতে চাননি কর্তব্যরত পুলিস বলে অভিযোগ আক্রান্তের।

এরপর শেষমেষ নেতাজি নগর থানায় দায়ের করা হয় অভিযোগ। থানায় এফআইআর করার পরেও অভিযুক্ত ব্যক্তি দিব্য এলাকায় খোলা ঘুরে বেড়াচ্ছিলেন, পুলিসের সঙ্গে অভিযুক্ত ব্যক্তির ভাল যোগসাজশ বলেও অভিযোগ করেছেন মহিলা। তাঁর দাবি, 'চিকিৎসক স্বামী কর্মসূত্রে ফ্রান্সে রয়েছেন। আর এই ধরনের ঘটনায় তিনি যথেষ্ট আতঙ্কিত।'

অবশ্য আইনি নোটিস পেয়ে অভিযুক্ত না এলে পরবর্তী পদক্ষেপের কথা ভাবা হবে, বলে জানিয়েছে পুলিস। তবে এও জানা গিয়েছে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ রয়েছে বলে খবর স্থানীয় সূত্রে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন