ব্রেকিং নিউজ
murder-bansdroni-kolkata
Deadbody: বাঁশদ্রোণীতে বাড়ির কাছেই উদ্ধার মৃতদেহ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-07 15:15:43


বাঁশদ্রোণীর মিলন পার্কের রাস্তায় উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। মুকেশ সাউ নামে ওই ব্যক্তির দেহ পাওয়া যায় তাঁর বাড়ির কাছেই। বয়স ৪৩। মৃতদেহের গলায় ও কাঁধে আঘাতের চিহ্ন। মৃতদেহটি উদ্ধার করে বাঁশদ্রোণী থানার পুলিস। কীভাবে মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিস। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নভেম্বর মাসে ছটপুজো উপলক্ষ্যে মুকেশের স্ত্রী তাঁর দুই ছেলেকে নিয়ে বিহার চলে যান। সোমবার রাত ১১ টায় বিয়েবাড়ি থেকে বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে কথাও বলেন ওই ব্যক্তি। মঙ্গলবার সকালে মুকেশের ভাই সুকেশ সাউ বাড়ির বাইরে রক্তের দাগ প্রথম লক্ষ্য করেন। তারপর তিনি মৃতদেহ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে থানায় খবর দেন। বিহারেও ফোন করে ঘটনার কথা জানান। পুলিস সুকেশ সাউকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

মুকেশের স্ত্রী ফোন করে কলকাতায় তাঁদের আত্মীয়দের ঘটনার কথা জানান। খবর পেয়ে ছুটে আসেন আত্মীয়রা। পরিবারের তরফে জানানো হয়, মনোজের পারিবারিক কোনও অশান্তি ছিল কিনা, তাঁরা জানেন না। সকালে ফোন পেয়ে এসে দেখেন, মৃতদেহ পড়ে রয়েছে। কীভাবে মেরেছে, কারা মেরেছে, কিছুই বুঝতে পারছেন না। তবে এটা খুন বলেই তাঁদের অনুমান।

কলকাতা পুলিসের আধিকারিক জানান, তাঁরা ফোন পেয়ে ঘটনাস্থলে আসেন। বাইরে মৃতদেহটি পড়ে ছিল। হাতে ছুরি আর কাটারি ছিল। ঘরের মধ্যে গিয়ে দেখেন, বেডরুমের মধ্যেও রক্তের দাগ রয়েছে। সেখানেও দুটি ছুরি পড়ে রয়েছে। ফরেন্সিক টিমকে তাঁরা খবর দিয়েছেন। ফরেন্সিক টিম পরীক্ষানিরীক্ষা করে ছুরিতে কার হাতের ছাপ রয়েছে, তা বের করতে পারবে। তাঁর প্রাথমিক অনুমান, এটা খুন, আত্মহত্যা নয়। তবে সবটাই তদন্ত সাপেক্ষ বলে তিনি জানান।

স্থানীয়দের বক্তব্য, পারিবারিক কোনও অশান্তির খবর তাঁরাও জানেন না। পাড়ার সকলের সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন ওই ব্যক্তি। তাঁর স্ত্রীর সঙ্গেও কোনওদিন ঝগড়ার কথা কানে আসেনি। ভাইয়ে ভাইয়ে কোনও বিবাদের খবরও তাঁরা জানেন না। একই বাড়িতে থাকতেন দুই ভাই। তবে খাওয়া, থাকা আলাদা ছিল বলেই জানান স্থানীয়রা।

ঘটনায় আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। একের পর এক খুন, আত্মহত্যার খবরে কার্যত আতঙ্কে দিন কাটাচ্ছেন তাঁরা। ঘটনাস্থলে ডিসি ডিডি স্পেশাল দেবস্মিতা দাসও আসেন। তদন্তের জন্য সংগ্রহ করা হয় নমুনা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us