ব্রেকিং নিউজ
mother-scold-chield-fled-baguiati-bengal
Bengal news: মায়ের বকুনি, ১০০ টাকা নিয়ে বেরিয়ে গেল তৃতীয় শ্রেণির পড়ুয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-20 14:25:12


পড়াশোনা না করায় মায়ের বকুনি, আর তাতেই অভিমানে বাড়িছাড়া তৃতীয় শ্রেণির পড়ুয়া। ঘটনাটি বাগুইআটির দশদ্রোণ এলাকার। হাতে মাত্র ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় সে। শুক্রবার থেকে নিখোঁজ ওই পড়ুয়া। বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

জানা যায়, বাগুইআটির দশদ্রোণ এলাকার বাসিন্দা দীপান্বিতা রায় তৃতীয় শ্রেণির ছাত্রী। শুক্রবার সকালে পড়াশোনা না করার কারণে মা বকাবকি করায় অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। বাড়ির আশপাশে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই ছাত্রী বেরিয়ে যাচ্ছে। তারপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি তার।

তার মা ঝুমা রায় জানান, সকালে তাকে পড়া করে রাখতে বলেন তিনি। কারণ, এই মাসের শেষেই পরীক্ষা। এরপরই তিনি কাজে বেরিয়ে যান। তারপর থেকেই নিখোঁজ ওই ছাত্রী। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তাঁর ব্যাগ থেকে ১০০ টাকাও নিয়ে যায় ওই পড়ুয়া। শুক্রবার থেকে রাতভর খোঁজাখুঁজি করা হয় পরিবারের পক্ষ থেকে। তবে তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। ইতিমধ্যেই বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করে পরিবার। ওই ছাত্রীর খোঁজ চালাচ্ছে পুলিশ। পাশাপাশি পরিবারের পক্ষ থেকেও চলছে খোঁজখবর।

রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চট্টোপাধ্যায় জানান, বাচ্চাটিকে গতকাল থেকে পাওয়া যাচ্ছে না। পাড়ার লোকজন, স্থানীয় ক্লাব সবাই খোঁজাখুঁজি করছে। তিনি আরও জানান, সংবাদমাধ্যমেও যাঁরা দেখছেন, তাঁরাও বিষয়টি নজরে রাখুন। সেইসঙ্গে তিনি অনুরোধ করেন, বাচ্চাদের যেন শুধু বকাবকি করা না হয়। আজকাল বাচ্চারা খুব সেনসিটিভ। কোন কথা তাদের মনের মধ্যে গেঁথে যাবে, তা কেউ বুঝতে পারবে না। কেউ বাচ্চাটির খোঁজ পেলে বিধায়ক হিসাবে তাঁর কাছেও জানাতে পারেন বলে জানান তিনি।

স্থানীয় এক ব্যক্তি জানান, বেশ কিছুদিন ধরেই পড়াশোনা নিয়ে বকাবকি করে তার মা। যেটা খুব স্বাভাবিক, সব অভিভাবকরাই তাই করে। এরপরই শোনা যায়, বাচ্চাটির খোঁজ পাওয়া যাচ্ছে না। রাস্তায় থাকা সিসিটিভি দেখে তাঁরা খোঁজ চালাচ্ছেন। থানায় খবর নিয়ে অথবা আর যা যা করণীয়, তাই করছেন তাঁরা।

শহর কলকাতা লাগোয়া বাগুইআটির মত জনবহুল জায়গায় এই ধরনের ঘটনায় রীতিমত হতবাক স্থানীয়রা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন