ব্রেকিং নিউজ
minister-smriti-irani-flagged-off-the-public-run-of-sealdah-metro-in-howrah
Sealdah: স্মৃতির হাতেই উদ্বোধন শিয়ালদহ মেট্রোর, যাত্রী ছাড়াই সেক্টর ফাইভ ছুটল প্রথম ট্রেন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-11 19:26:38


সোমবার নির্ঘণ্ট মেনেই সূচনা হল শিয়ালদহ মেট্রো স্টেশনের। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি পতাকা নাড়িয়ে এই মেট্রো স্টেশনের সূচনা করেন। প্রথম মেট্রোটি যাত্রী ছাড়াই রওয়ানা দেয় সেক্টর-ফাইভ। সেক্টর ফাইভ-সল্টলেক পর্যন্ত বৃহস্পতিবার থেকে ছুটবে যাত্রীবাহী ট্রেন। হাওড়ায় আয়োজিত এই অনুষ্ঠানের আগে স্মৃতি ইরানি ঘুরে দেখেন শিয়ালদহ মেট্রো স্টেশনে। তাঁকে স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনেও উঠতে দেখা গিয়েছে।

মেট্রো কতৃপক্ষের থেকে এই স্টেশন নির্মাণ সম্বন্ধে খোঁজ-খবর নিয়েছেন। এরপরেই হাওড়া গিয়ে তিনি ভার্চুয়াল মাধ্যমে স্টেশন উদ্বোধন করেন এবং ফ্ল্যাগ অফ করে শিয়ালদহ স্টেশন থেকে প্রথম ট্রেনকে সেক্টর-ফাইভের উদ্দেশে রওয়ানা করিয়ে দেন। বহু প্রতীক্ষিত এই যাত্রার অংশ হতে স্মৃতি ইরানিকে সুযোগ দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানান ভারতীয় রেলকে।

শিয়ালদহ মেট্রোর উদ্বোধনে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ ঘিরে তুঙ্গে রাজনৈতিক তরজা। বাকযুদ্ধে জড়িয়েছে তৃণমূল এবং বিজেপি। সোমবার এই মেট্রো স্টেশনের উদ্বোধন কেন্দ্রীয় মন্ত্রীর স্মৃতি ইরানির হাত দিয়ে। আমন্ত্রণ পেয়েছেন স্থানীয় সাংসদ এবং বিধায়ক। কিন্তু প্রাথমিক আমন্ত্রণ তালিকায় নাম নেই মেয়র ফিরহাদ হাকিম, রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। যদিও রবিবার কার্ড পাঠিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছে। এমনটাই দাবি কলকাতা মেট্রো রেলের। আর মেট্রো রেলের এই আচরণের তীব্র নিন্দা করেছে তৃণমূল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন