ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
kolkata-airport-temporary-worker-death-aggitation
Airport aggitation কলকাতা বিমানবন্দরে অস্থায়ী কর্মীর মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-15 17:02:45


শুক্রবার কলকাতা বিমানবন্দরে কর্মরত অবস্থায় অস্থায়ী এক কর্মীর মৃত্যু ঘিরে বিক্ষোভ। অভিযোগ, মৃত সঞ্জিৎ রাইয়ের পরিবারের সদস্যরা এদিন তিনি যে সংস্থায় কাজ করতেন, সেখানকার আধিকারিকদের সঙ্গে কথা বলতে গেলে তাঁদের সাথে দুর্ব্যবহার করেন সংস্থার অধিকারিকরা। এমনকি তাঁদের কোন কথাও শোনেননি। এরপরই এয়ারপোর্ট এক নম্বর গেটের কাছে বিক্ষোভে বসে পড়েন পরিবারের সদস্যরা। তাঁদের সঙ্গে বিক্ষোভে সামিল হন সঞ্জিতের সহকর্মীরা। বিক্ষোভকারীদের অভিযোগ, তাঁদের সঙ্গে ন্যূনতম সহযোগিতাটুকুও করা হচ্ছে না।

এতকিছু ঘটে গেলেও কর্তৃপক্ষ অবশ্য পুরো বিষয়টিই সযত্নে এড়িয়ে গিয়েছে।

বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন দমদম পুরসভার পুরপ্রশাসকমণ্ডলীর সদস্য বরুণ নট্ট। তিনি বিক্ষোভরত কর্মীদের সঙ্গে কথা বলেন। পরে তিনি জানান, মর্মান্তিক ঘটনার পরেও কোম্পানি দায়িত্ব নেবে না, এটা মেনে নেওয়া যায় না। তাই মৃত কর্মীর সহকর্মীরা আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছেন।

ঘটনাস্থলে এসে উপস্থিত হন সাংসদ সৌগত রায়। তিনিও কর্তৃপক্ষের সঙ্গে ফোনে কথা বলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন