ব্রেকিং নিউজ
in-the-name-of-Trinamool-spokesperson-Saltlake-Rajarhat-tolabaji-arrested-from-Assam
TMC: তৃণমূল মুখপাত্র পরিচয়ে হুমকি-তোলাবাজি, গ্রেফতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-11 16:47:14


তৃণমূলের মুখপাত্র পরিচয় দিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতার রাজীব চৌধুরী নামে এক ব্যক্তি। গ্রেফতার করল রাজ্য পুলিশ। গতকাল রাতে তাকে অসমের কোকড়াঝোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে রাজারহাট সহ রাজ্যের একাধিক থানায় অভিযোগ রয়েছে।

গত ১০ এপ্রিল রাজারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন রাজারহাট নিউটাউন বিধানসভা কেন্দ্রের তৃণমূলের সাধারণ সম্পাদক রক্তিম কর। লিখিত অভিযোগে তৃণমূল নেতা জানান, রাজীব চৌধুরী নামে এক ব্যক্তি তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য ও সুদীপ রাহার নাম করে অশালীন মন্তব্য করেছে। শুধু তাই নয়, শিক্ষা দফতরে চাকরি দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির টাকা হাতিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। এছাড়া একাধিক প্রোমোটারকেও প্রতারিত করেছে ওই ব্যক্তি।

৬ দিন আগে এক তৃণমূলকর্মী নারায়ণপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এবং রাজীব চৌধুরীর নারায়ণপুরের আবাসনে পৌঁছে যান। সঙ্গে ছিলেন অভিযোগকারী রক্তিম কর। এরপরেই অভিযোগকারী রক্তিম করকে ফোন করে হুমকি দেন রাজীব। আরও অভিযোগ, হুমকি দিয়ে রাজীব চৌধুরী অভিযোগকারীকে বলেন, নবান্নে ডেকে পাঠানো হবে। কার অনুমতি নিয়ে তাঁর আবাসনে পৌঁছেছেন তিনি।

তার বিরুদ্ধে আরও অভিযোগ, কয়েক মাস আমরি হাসপাতালে এক রোগীর পরিবারকে বিল কমিয়ে দেওয়ার নাম করে ধাপে ধাপে ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেও পরিচয় দিয়েছিল ধৃত রাজীব চৌধুরী। পরবর্তী সময়ে আমরি কর্তৃপক্ষ থানায় অভিযোগ দায়ের করে। এই সকল অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রাজীব চৌধুরীকে গ্রেফতার করে রাজ্য পুলিশ এই রাজীব চৌধুরীর নামে দেবাংশু ভট্টাচার্য বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন একটি। ইতিমধ্যেই তাকে ট্রানজিট রিমান্ড অসম থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন