ব্রেকিং নিউজ
firing-killed-one-man-at-south-kolkata-amid-dol-utsav-celebration
Regent Park: দোল খেলাকে কেন্দ্র করে হঠাৎ চলল গুলি, রিজেন্ট পার্কে মৃত এক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-18 18:41:51


রিজেন্ট পার্ক থানা এলাকায় দোল খেলাকে কেন্দ্র করে চলল গুলি (Shootout), ঝরল রক্ত। গুলিবিদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়েছে। আর রঙের উৎসবের দিন দক্ষিণ কলকাতার পল্লিশ্রী অটোস্ট্যান্ডের (Regent Park) কাছে এই গুলি চালনার ঘটনায় চাঞ্চল্য এলাকায়। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম দিলীপ চৌহান। শ্যুটআউটের এই ঘটনায় মূল অভিযুক্ত সুজিত মল্লিক নামে এক যুবক। ঘটনার পর থেকেই অভিযুক্তের সন্ধানে তল্লাসি শুরু করেছে পুলিস। দুই পক্ষের বচসা থেকে এই শ্যুটআউট। প্রাথমিক তদন্তের পর জানতে পেরেছে পুলিস।  

অভিযুক্ত সুজিত শ্যুটআউটের পর জোকার দিকে পালিয়েছে, তার টাওয়ার লোকেশন দেখে এমনটাই অনুমান পুলিসের। স্থানীয়দের অভিযোগ, নতুন পল্লি এলাকায় রঙ লাগানোকে কেন্দ্র করে প্রথমে বচসা, পরে হাতাহাতি এবং বাইকে করে এসে এই গুলি চালনার ঘটনা। গুলিবিদ্ধ দিলীপকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

জানা গিয়েছে, এদিন দুুপুরে রিজেন্ট পার্কের নতুনপল্লি এলাকায় কয়েকজন বন্ধু মিলে একজনের বাড়িতে মদ্যপানের আয়োজন করেন। সেখানে মদ্যপানের পর এক বন্ধুর স্ত্রীকে আবির মাখানো নিয়ে সেই মদ্যপানের আসরেই বন্ধুদের মধ্য়েই বচসা শুরু হয়, তা গড়ায় হাতাহাতিতে। এরপর আচমকাই এক বন্ধু অপরজনকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিয়েছে। তাতে দিলীপ সিংয়ের তলপেটে গুলি লাগে।  তাঁকে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হলে, সেখানেই মৃত্যু হয়। যদিও এই গুলি চালনার ঘটনায় আহত একাধিক, প্রাথমিক তদন্তের পর জানতে পেরেছে পুলিস।

এদিকে, দোলের দুপুরের এই ঘটনা চাউর হতেই ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট থানার পুলিস।তাঁরা ঘটনাস্থল থেকে নমুনাও সংগ্রহ করেছে।  






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন