ব্রেকিং নিউজ
female-passenger-escaped-by-sprinkling-lentil-powder-on-drivers-face
Belgharia: অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো, পলাতক মহিলাযাত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-30 18:27:32


অটোতে ওঠা নিয়ে চালক (Driver) ও মহিলা যাত্রীর (Ladies Passenger) মধ্যে বচসা (Hot Talk)। অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালাল মহিলা যাত্রী। বেলঘরিয়া থানায় (belghoria police station) মহিলার বিরুদ্ধে অভিযোগ অটোচালকের।

বেলঘরিয়ার রথতলা মোড় (belghoria rathtala) থেকে বরাহনগর সিঁথির মোড় অটোরুটে দীর্ঘদিন ধরে অটো চালান বরাহনগর একে মুখার্জি রোডের বাসিন্দা অনুপ সরকার। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রথতলা মোড়ে অটোতে ওঠা নিয়ে এক মহিলা যাত্রীর সঙ্গে বচসা হয় অনুপ সরকারের। অনুপবাবু জানান, ওই মহিলা যাত্রী প্রথমে রথতলা মোড়ের কাছে বিটি রোডের উপর রানিং অটোতে উঠতে যান। সেই সময় স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অটোচালক অনুপ সরকার ওই মহিলা যাত্রীকে রানিং অটো ছেড়ে স্ট্যান্ডের গাড়িতে ওঠার জন্য বলেন। কিন্তু মহিলা যাত্রী তাঁর সিদ্ধান্তে অনড় থাকেন। এই নিয়ে অটোচালক অনুপ সরকারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই মহিলা যাত্রী। তারপর অন্যান্য অটোচালকরা এসে সেই বচসা থামিয়ে দেন। বচসা থামানোর কিছুক্ষণ পর সেই মহিলা যাত্রী ব‍্যাগ থেকে লঙ্কার গুঁড়ো বের করে অনুপ সরকারের মুখে ছিটিয়ে পালিয়ে যান বলে অভিযোগ।

আশঙ্কাজনক অবস্থায় অটোচালক অনুপ সরকারকে চিকিৎসার জন্য কামারহাটি সাগর দত্ত হাসপাতালে নিয়ে যান তাঁর সহকর্মীরা। ঘটনার পর ওই মহিলা যাত্রীর বিরুদ্ধে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন আহত অটোচালক। কিন্তু এখনও পর্যন্ত ওই মহিলা যাত্রীকে গ্রেফতার করতে পারেনি পুলিস। ঘটনার পর থেকে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই অটোস্ট্যান্ডের চালকেরা। মহিলা যাত্রীর অটোচালককে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর ঘটনায় সরব হয়েছেন এলাকার সাধারণ মানুষ। মহিলার শাস্তির দাবি জানিয়েছেন আহত অটোচালক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন