ব্রেকিং নিউজ
family-of-deceased-youth-claimed-police-brutality-behind-the-golf-green-mystyery-murder-
Golfgreen: পুলিসি হেফাজতে আজাদগড়ের যুবকের 'মৃত্যু', পরিবারের কাঠগড়ায় গলফগ্রিনের 'ভূত বাড়ি'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-09 12:49:46


রক্ষকই কি ভক্ষক? এখন এই প্রশ্ন শহর কলকাতার বাসিন্দাদের মনে। কারণ, ইতিমধ্যেই গল্ফগ্রিন থানার আজাদগড়ে (Golf Green) এক যুবকের রহস্যমৃত্যতে উঠে আসছে পুলিসের বিরুদ্ধে একাধিক অভিযোগ। পুলিসের মারেই মৃত্যু (death) হয়েছে যুবকের অভিযোগ। পরিবারের অভিযোগ, গত রবিবার ওই যুবককে তুলে নিয়ে যায় গল্ফগ্রিন থানার পুলিস (kolkata police)।  তবে এবার এই ঘটনায় উঠে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। 

জানা যায়, ১৭ নম্বর কলাবাগান লেনের একটি পরিত্যক্ত বাড়িতেই মূলত নিয়ে আসা হয়েছিল মৃত দীপঙ্করকে। দীপঙ্করের দাদা রাজীবের অভিযোগ, গত ৩১ তারিখ তাঁর ভাইকে বাড়ি থেকে তুলে নিয়ে এসে এই পরিত্যক্ত বাড়িতেই রাখা হয়েছিল এবং এই বাড়িতেই মারধর করা হয় ভাইকে।  

অন্যদিকে এই পরিত্যক্ত বাড়িতে পড়ে থাকতে দেখা যায় একাধিক নেশার সরঞ্জাম। প্রতিবেশি ও স্থানীয়দের বক্তব্য, এই বাড়ি ভূতবাড়ি বলে এলাকায় পরিচিত। এখানে সন্ধ্যার পরই নামে নেশার আসর। শুধু তাই নয়, মাঝে মধ্যেই পুলিস কর্মীদেরও আনাগোনা হয় এই বাড়িতে। তাহলে প্রশ্ন উঠছে, পুলিসের মদতেই কি এই বাড়িতে মারা হয় দীপঙ্করকে? পুলিসের মদতেই কি এখানে সন্ধ্যার পর বসে নেশার আসর? এই ঘটনায় স্থানীয়দের এমন বক্তব্যে কিছুটা হলেও সন্দেহ বাড়াচ্ছে।

পাশাপাশি সোমবার এই বাড়িতে আসে ফরেন্সিক টিম। যারা বিভিন্ন তথ্যপ্রমাণ ইতিমধ্যেই সংগ্রহ করে নিয়ে গিয়েছে। এই গোটা ঘটনার তদন্তে লালবাজারের গোয়েন্দা অফিসাররা। একই সঙ্গে নিরপেক্ষ তদন্তের দাবিতে পরিবারের সদস্যরা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন সিবিআই তদন্তের আর্জি জানিয়ে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন