ব্রেকিং নিউজ
  সাতসকালে আরামবাগের গোঘাটে রাস্তার উপর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য      তারকেশ্বর বি পি আর রোড এলাকায় বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত এক, আহত চার     দক্ষিণ হাবরা এলাকায় সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে দুঃসাহসিক চুরি   
fake-police-arrest-pragati-maidan
fake police : ভুয়ো পুলিস সেজে সাহায্য চেয়ে গাড়িতে উঠে চুরি?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-08 13:42:21


ফের ভুয়ো পুলিস শহর কলকাতায়! রীতিমতো পুলিসের পোশাক পরে নিজেকে পুলিস আধিকারিক পরিচয় দিয়ে চুরির অভিযোগ।  তিন ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিস।গ্রেফতার করল প্রগতি ময়দান থানার পুলিস।

ঘটনার সূত্রপাত গত ৩ জানুয়ারি। রবীন্দ্র সরোবর থানা এলাকার বাসিন্দা অভিষেক দে বিশ্বাসের দাবি, নিজের গাড়ি নিয়ে তিনি কলকাতা বিমানবন্দর যাচ্ছিলেন। সেই সময়ে সায়েন্স সিটির মোড়ে রাত দশটা দশ নাগাদ পরমা আইল্যান্ডের কাছে পুলিসের পোশাক পরিহিত এক ব্যক্তি তাঁর গাড়ি থামান। এরপর নিজেকে পুলিস আধিকারিক পরিচয় দিয়ে তিনি অভিষেক বাবুর কাছে তিনি এবং তার পরিবারের সদস্যদের চিংড়িঘাটা মোড়ের কাছে নামিয়ে দেওয়ার জন্য সাহায্য চান। সাহায্য দিতে রাজি হলে পুলিসের পোশাক পরা ওই ব্যক্তি সহ আরও তিন মহিলা তার গাড়িতে বসেন এবং প্রত্যেকেই চিংড়িঘাটা মোড়ে নেমে যান। পরে অভিযোগকারী অভিষেক বাবু খেয়াল করেন গাড়ির পিছনে একটি ব্যাগের মধ্যে থাকা তার ল্যাপটপ,ব্যাগ সব উধাও হয়ে গিয়েছে। এরপরই প্রগতি ময়দান থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বিশ্বনাথ দে নামে মূল অভিযুক্ত এক ব্যক্তিকে প্রথমে    গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিস। এরপর তাকে জেরা করে গ্রেফতার করা হয়েছে আরও দুই মহিলাকে।

অভিষেক দে বিশ্বাসের লিখিত অভিযোগের ভিত্তিতে চুরির মামলা রুজু করে তদন্ত শুরু করে প্রগতি ময়দান থানার পুলিস। খতিয়ে দেখা হয় সায়েন্স সিটি এলাকার একাধিক সিসিটিভি ফুটেজ। এরপর বিভিন্ন সূত্র কাজে লাগিয়ে অবশেষে হদিশ মেলে অভিযুক্তদের। চিহ্নিত করা হয় মূল অভিযুক্তকে। এরপর বিধাননগর দক্ষিণ থানা এলাকার নবপল্লী থেকে বিশ্বনাথ দে নামে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিস সূত্রের খবর, প্রাথমিক জেরায় নিজের অপরাধ শিকার করেছে অভিযুক্ত। অভিযুক্তকে জেরা করে জানা গেছে, ঘটনার দিন রাতে তার সঙ্গে একই অপরাধে লিপ্ত ছিলেন তাঁর স্ত্রী এবং আরও এক মহিলা। এর পরেই অভিযুক্তের স্ত্রী মিরা এবং লক্ষ্মী দে-কে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৯/৩৪ ধারায় মামলা রুজু করেছে প্রগতি ময়দান থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন