ব্রেকিং নিউজ
dunlop-accident-cycle-death
Accident: ডানলপে লরির ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-08 12:52:43


সাত সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে পি ডব্লু ডি ডানলপ মোড়ের কাছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান ওই সাইকেল আরোহী। বরাহনগর থানার পুলিস ঘাতক ট্রাকটিকে আটক করেছে। ট্রাকের চালক পলাতক। মৃত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। 

রঞ্জিৎ প্রামাণিক নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সকালে এক অচেনা ব্যক্তি সাইকেল নিয়ে রাস্তা পার করছিলেন। ঠিক তখনই ১০ চাকার একটি লরি এসে ধাক্কা মারে তাঁকে। লরির পিছনের বাঁদিকের চাকা পিষে দিয়ে বেরিয়ে যায়।

শেখ আব্দুল কালাম নামে আরেক প্রত্যক্ষদর্শী বলেন, তিনি রাস্তা পার করে দেখেন, ওই ব্যক্তি লরির নীচে ঢুকে গেছেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মৃতের আনুমানিক বয়স ৪০ থেকে ৪৪। এই ধরনের ঘটনায় কার্যত আতঙ্কিত তিনি। 

প্রসঙ্গত, গত শুক্রবার বেহালার রায় বাহাদুর রোডে লরির ধাক্কায় মৃত্যু হয় এক বাইক আরোহীর। মৃত ব্যক্তির নাম অশোক কুমার লাহিড়ী (৪৫)। দ্রুতগতিতে আসা লরি ধাক্কা মারে বাইকটিতে। বাইক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

বুধবার ভোর থেকেই ঘন কুয়াশায় ঢেকেছে সারা শহর। কুয়াশার কারণে দৃশ্যমানতা কম। এর জেরে দুর্ঘটনা কিনা, তাও খতিয়ে দেখছে বরাহনগর থানার পুলিস। একের পর এক লরির ধাক্কায় মৃত্যুর খবরে আতঙ্কিত নিত্যযাত্রীরা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us