ব্রেকিং নিউজ
dengue-death-in-the-city-the-number-of-dengue-victims-deceased-is-high
dengue: ফের শহরে ডেঙ্গিতে মৃত্যু, মৃতের এলাকাতেই আক্রান্তের সংখ্যা বহু, আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-22 10:26:02


ফের ডেঙ্গিতে (dengue) মৃত্যু শহর কলকাতার এক যুবকের। জানা যায়, কুদঘাট (Kudghat) ১১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ২১ বছরের এক যুবকের মৃত্যু (death) হয় ডেঙ্গিতে। শনিবার সকালবেলা মৃত্যু হয় তাঁর। গত একমাস ধরেই জ্বরে (fever) ভুগছিলেন ওই যুবক। বর্তমানে তাঁর চিকিত্সা চলছিল। কিন্তু শেষ রক্ষা হল না। এই এলাকায় ডেঙ্গিতে আক্রান্তের সংখ্যা বহু। এরইমধ্যে তাঁর মৃত্যুতে গোটা এলাকায় আতঙ্কের পরিস্থিতি।

এদিকে, ফের বাড়ল রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। আজ টেস্ট এরপর দেখা যাচ্ছে নতুন করে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন ১০৯৪ জন। যা গতকাল অর্থাত্ শুক্রবার ছিল ১০৩৩ জন।

স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত সপ্তাহে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ ৬৮০ জন। ডেঙ্গি টেস্টের সংখ্যা বেড়েছে ২৬ শতাংশ। তবে পজিটিভিটি রেট কমেছে সামান্য।

১৯.১০.২২ তারিখে ডেঙ্গি আক্রান্ত এর সংখ্যা ছিল ১০০৯ জন। এর ২৪ ঘণ্টা আগে অর্থাত্  ১৮.১০.২২ তারিখে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ছিল ১০৯১। ১৩ অক্টোবর স্বাস্থ্য ভবন জানায়, শেষ এক সপ্তাহে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ছিল ৫৩৬৯ জন। যা পুজোর সপ্তাহে ছিল ৪৬৭৮ জন। সব মিলিয়ে সাপ্তাহিক পরিসংখ্যান দেখলে বোঝা যাবে, বেড়েছে ডেঙ্গুি আক্রান্তের সংখ্যা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন