ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
corona-escape-citizen
escape corona ছুপা রুস্তম


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-07 16:18:43


করোনা ছড়িয়ে পড়েছে। সংক্রমণ বাড়ছে দ্বিগুন থেকে দশগুন অবধি। কিন্তু এবারের করোনা সংক্রমণ কেউ বলছে ২০ , ২১ এর মতো নয়। এর আগে যেমনটা দেখা গিয়েছিলো তেমন এবারে কোথায় প্রশ্ন অনেকেরই মনে। বিষয়টি ভাবার মতো, কিংবা জানা দরকার বিজ্ঞানীরা কি বলেন অথবা ডাক্তারবাবুদের মত কি ? এর মধ্যেই তো মানুষ অফিস করছে, লোকাল ট্রেন বা মেট্রোতে যাতায়াত করছে। ভোটও হচ্ছে ঘোষিত ২২ জানুয়ারি। তবে ভাবনা কিসে ? আসলে মানুষ ভয় পেতে পেতে অনেকটাই বেপরোয়া হয়ে গিয়েছে।

তবে এটাও সত্যি যে গত দু বারের মতো এবারের সংক্রমণ এতটা ভয়ঙ্কর রূপ নেয় নি এখনও। খুঁজলে করোনা আক্রান্ত মানুষকে পথেঘাটে দেখা যেতে পারে। রোগ চেপে যারা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে তাদের সোশ্যাল নেটওয়ার্কে একটি নতুন নাম দেওয়া হয়েছে "ছুপা রুস্তম"। অর্থাৎ লুকিয়ে থাকা ভয়ঙ্কর মানুষ।