ব্রেকিং নিউজ
cm-mamata-reaches-rabindra-sadan-to-honour-singer-kk-at-his-last-journey
Mamata KK: রবীন্দ্র সদনেই কেকে-কে গান স্যালুট, উপস্থিত পরিবার, মুখ্যমন্ত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-01 14:22:48


শেষ মুহূর্তে সূচি বদল। কলকাতা বিমানবন্দরে নয়, বরং রবীন্দ্র সদনে গান স্যালুট দেওয়া হল প্রয়াত শিল্পী কৃষ্ণকুমার কুন্নথ ওরফে কেকে-কে। বুধবার দুপুরে কলকাতা ফিরেই এই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। এদিন বাঁকুড়া থেকে জেলা সফর সেরেই তড়িঘড়ি কলকাতায় ফেরেন তিনি। যদিও বাঁকুড়ার সভামঞ্চ থেকেই তাঁর ঘোষণা ছিল, কলকাতা বিমানবন্দরে গান স্যালুট পাবেন সঙ্গীতশিল্পী। কিন্তু সেই সূচির পরিবর্তন করে রবীন্দ্র সদনে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষ হয়েছে গান স্যালুট। এই অনুষ্ঠানের পর কিছুক্ষণ পরিবারের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। 

জানা গিয়েছে, এদিন দুপুর আড়াইটের পর এসএসকেএম থেকে রবীন্দ্র সদনে শায়িত এনে কেকে-র দেহকে শেষশ্রদ্ধা জানানো হয়েছে। সেখানেই শেষ শ্রদ্ধা জানানোর পাশাপাশি রাজ্য সরকারের তরফে গান স্যালুট দেওয়া হয়েছে। তারপরেই পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে এবং এয়ারপোর্ট হয়ে মুম্বই উড়ে যাবে দেহ।

এদিন বেলা বাড়তেই রবীন্দ্র সদনে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই চলছিল শেষ মুহূর্তের প্রস্তুতি। এ প্রসঙ্গে উল্লেখ্য, মঙ্গলবার শহরের একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করার সময় থেকেই অসুস্থবোধ করেন সঙ্গীতশিল্পী। অনুষ্ঠান শেষে তাঁকে নিয়ে যাওয়া হয় মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে। পুলিস সূত্রে খবর, সেখানে রুমের মধ্যেই মুখ থুবড়ে পড়ে জান সঙ্গীতশিল্পী। তারপর তড়িঘড়ি সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন এই জনপ্রিয় সঙ্গীতশিল্পীকে। এদিন সকালে ময়নাতদন্তের জন্য কে কে-র দেহ পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে। বেলা ১১টার কিছু পর শুরু হয়েছে ময়না তদন্তের কাজ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন