২৮ মার্চ, ২০২৪

Dumdum: সুভাষনগরে মাংসের দোকানির উপর 'চড়াও' কাউন্সিলর দিদির অনুগামীরা, পাল্টা দখলদারির অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-17 16:11:22   Share:   

দমদমের (Dumdum) সুভাষনগর এলাকায় মাংসের দোকান বসা ঘিরে স্থানীয় এক দোকানিকে মারধরে অভিযুক্ত কাউন্সিলরের অনুগামীরা। এই ঘটনায় আহত এক স্থানীয় মহিলা। দু'পক্ষের তরফে দমদম থানায় (Dumdum Police Station) অভিযোগ দায়ের। অভিযোগ, দক্ষিণ দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল (TMC) কাউন্সিলর ঊষা দেবনাথের স্বামী তাঁর দলবল নিয়ে এসে ওই মাংসের দোকানিকে সংশ্লিষ্ট জায়গায় বসতে বারণ করেন। কাউন্সিলরের অনুগামী হিসেবে পরিচিত ওয়ার্ড কমিটির সদস্য অন্য মহিলারা এসে বলেন, 'বাড়ির মালিকের আপত্তি আছে তাই এখানে মাংসের দোকান বসানো যাবে না।' এই থেকেই শুরু বচসা এবং কাউন্সিলরের অনুগামীদের সেই মাংস বিক্রেতা মহিলার উপর চড়াও হওয়ার ঘটনা। এমনটাই অভিযোগ করেছেন সেই মাংস ব্যবসায়ীর ছেলে।

সেই সময় ঘটনাস্থলে ছিলেন স্থানীয় এক মহিলা প্রিয়াঙ্কা দাস। তাঁর অভিযোগ, 'ঘটনার ভিডিও মোবাইলবন্দি করছি এই সন্দেহে তাঁর উপরও চড়াও হয়েছিলেন কাউন্সিলরের অনুগামীরা।' প্রিয়াঙ্কা দাসের শরীরের একাধিক জায়গায় মারধরের চিহ্ন স্পষ্ট। যদিও গোটা এই অভিযোগ খারিজ করেছেন কাউন্সিলর ঊষা দেবনাথ এবং তাঁর অনুগামীরা। ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জানান, বাড়িওয়ালা বাড়ির সামনে থাকা মাংসের দোকান নিয়ে আপত্তি তুলে আমাদের দ্বারস্থ হয়েছিলেন। তখন আমি কয়েকজনকে পাঠিয়ে ওই মহিলা ব্যবসায়ীকে ওখান থেকে উঠে যেতে বলি। আমাদের মেয়েরা গেলে ওই মহিলা উলটে চপার নিয়ে ওদের পিছু ধাওয়া করে সোনার চেন ছিনিয়ে নিয়েছেন।

তাই অভিযুক্তর শাস্তির দাবিতে আমরা থানায় অভিযোগ জানিয়েছি। এদিকে, ওই মাংস ব্যবসায়ীর ছেলের দাবি, 'যে বাড়ির সামনে তাঁদের দোকান, সেই বাড়ির মালিকের কোনও আপত্তি ছিল না। আমরা কথা বলেই নিয়েছিলাম। সেই প্রমাণও আছে। কিন্তু আমার মা-কে এখান থেকে তুলতে, কাউন্সিলরের দলবল বাড়িওয়ালাকে ভয় দেখিয়ে সিদ্ধান্ত বদল ঘটাতে বাধ্য করে। তারপরেই এই হামলা।'


Follow us on :