ব্রেকিং নিউজ
cbi-again-summons-minister-paresh-adhikary-over-tecaher-recruitment-case
Paresh CBI: দ্বিতীয় দিন সাড়ে ৯ ঘণ্টার ম্যারাথন জেরা পরেশ অধিকারীকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-20 12:18:34


শিক্ষক নিয়োগ দুর্নীতিতে (Teachers Recruitment Case) বৃহস্পতিবার তিন ঘণ্টা সিবিআই জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন মন্ত্রী পরেশ অধিকারী (Minister Paresh Adhikary)। তারপর তিনি নিজাম প্যালেস (Nizam Palace) থেকে বেরি এমএলএ হস্টেলে আসেন। শুক্রবার সকালে তাঁকে ফের এমএলএ হস্টেলে নোটিস পাঠায় সিবিআই। এদিন সকাল ১১টা থেকে ফের সিবিআই জিজ্ঞাসাবাদের মুখে পরেশ। প্রায় সাড়ে ৯ ঘণ্টা পরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টার কিছু পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসেন তিনি।   

জানা গিয়েছে, শুধু পরেশ আধিকারী নয়, ডাকা হয়েছিল তাঁর মেয়ে অঙ্কিতাও। মূলত অঙ্কিতার চাকরিকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে মামলা দায়েরের পরেই একাদশ-দ্বাদশ শিক্ষক নিয়োগে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এদিকে, পরেশ অধিকারীর নিখোঁজ-রহস্যের কিছুটা সমাধান হয়েছে বৃহস্পতিবার বিকেলে। আদালত অবমাননার মামলায় তাঁর আইনজীবী আদালতে জানিয়েছিলেন, উনি কোচবিহারেই আছেন। বিমান ধরবেন আজ বিকাল ৫টা নাগাদ। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ তিনি কলকাতায় আসবেন। তাই বৃহস্পতিবার তিনটের মধ্যে দেখা করতে পারবেন না সিবিআইয়ের সঙ্গে।

তিনি বিমানে কলকাতায় আসছেন, একথা যেহেতু আদালতে জানিয়েছেন তাঁর আইনজীবী, তাই বিধাননগর পুলিস কমিশনারেটকে বিচারপতি নির্দেশ দিয়েছিলেন, তাঁর সঙ্গে যোগাযোগ করে সিবিআই দফতরে পৌঁছে দিতে হবে। পরেশ অধিকারীকে বিমানবন্দর থেকে খুঁজে নিজাম প্যালেসে সিবিআই দফতরে নিয়ে যাবে বিধাননগর পুলিস। নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। সেইমতোই বিমানবন্দরে নামার পর প্রতিমন্ত্রী গাড়িতে সোজা চলে যান নিজাম প্যালেসে। মাঝে বেশ কিছু সময় নিখোঁজ থাকার পর অবশেষে সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ তিনি মুখোমুখি হলেন সিবিআইয়ের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন