ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
campaign-krishna-sabyasachi
campaign: সতর্কতায় প্রচার কৃষ্ণা, সব্যসাচীর


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-07 13:17:50


করোনার নতুন ঢেউ বা তৃতীয় ঢেউ এসে গিয়েছে। আজ ঘরে ঘরে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। অনেকেই করোনা টেস্ট করছেও না করলে কি দাঁড়াবে কে জানে। এদিকে সুখের বিষয় খুব বেশিদিন ভুগতে হচ্ছে না এবং মৃত্যুর হারও কম। যদিও যে কোনও মৃত্যু কাম্য নয়। পশ্চিমবঙ্গে বৃহস্পতিবার শেষ খবর অনুযায়ী আক্রান্তের সংখ্যা ১৫,৪২১ কিন্তু পক্ষান্তরে মৃত্যু ১৯ অর্থাৎ গতদিনের মতোই। মানুষ দ্রুত সুস্থও হচ্ছে। এদিকে ৪ পুরনিগমের ভোট ২২ জানুয়ারি। নির্বাচন কমিশন থেকে যাই নির্দেশনামা থাকুক না কেন,প্রার্থীরা খুব বাড়িতে বাড়িতে যাওয়ার ইচ্ছা থেকে সরে এসেছেন। প্রার্থীদের মধ্যে অবশ্য এই মুহূর্তে কজন সুস্থ তা নিয়েও সংশয় রয়েছে।

নজরে অবশ্যই রয়েছে বিধাননগর। প্রাক্তন মেয়র তথা বর্তমানের প্রধান প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী সি এন পোর্টালকে একান্ত সাক্ষাৎকারে জানালেন যে, তিনি বাড়ি বাড়ি যাচ্ছেন না। বাড়ির দরজা অবধি গিয়ে দূরত্ব বজায় রেখে ভোটারদের সঙ্গে কথা বলছেন। তিনি সামনে আস্তে নিষেধ করছেন। তিনি জানালেন যে, এলাকায় সারা বছর পরে থেকে কাজ করি সুতরাং আমাকে নতুন করে আবেদন করতে হয় না। তিনি বললেন যে,সবাইকে একটা কথাই বলছি সুস্থ থাকুন। এরই মধ্যে কৃষ্ণা কেউ অসুস্থ হলে বা হাসপাতালে ভর্তি হওয়ার দরকার হলে ব্যবস্থা করছেন। কোথাও ওষুধ বা খাবার পাঠানোর দরকার হলে বিগত করোনাকালের মতো মানুষের পাশে থাকছেন। তিনি সিএন কর্মীদের সুস্থতা কামনা করলেন, বললেন আপনারা সাংবাদিক, আপনাদের অনেক কাজ সতর্ক থাকুন। পাশাপাশি আর এক প্রার্থী তথা আরেক প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত জানালেন যে,প্রচারে বাড়ির মধ্যে গিয়ে অসুবিধার মধ্যে কাউকে ফেলতে চাই না। তিনি বললেন, সারা বছর তৃণমূল এলাকায় কাজ করে এবং আমরাও পুরনিগমের সদস্য মানুষের পাশে থাকি। আমাদের শক্তি মমতা বন্দ্যোপাধ্যায়,তাঁর ছবি পিছনে থাকলে এতো ভাবার দরকার কি।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us