ব্রেকিং নিউজ
calcutta-medical-college-hospital-bengal
resignation:ইস্তফা দিলেন কলকাতা মেডিকেল কলেজের অধ্যক্ষ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-17 11:45:11


আচমকা ইস্তফা দিলেন কলকাতা মেডিকেল কলেজের অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায়। মেডিক্যাল কলেজ হাসপাতালে রোগী কল্যাণ সমিতির বৈঠকে হেরিটেজ রিজিওনাল ইনস্টিটিউট অফ অপথ্যালমলজি বা আরআইও ভেঙে  ট্রমা কেয়ার সেন্টার তৈরি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল কিছুদিন আগে। বলা হয়েছিল এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে পিছনের জমিতে তৈরি হবে চক্ষু চিকিৎসার প্রতিষ্ঠান। আর তা নিয়ে বিতর্ক, তৈরি হয়। সূত্রের খবর, এই নিয়ে অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মত বিরোধ  হয় রাজ্য স্বাস্থ্য ভবনের। তার জেরেই কি ইস্তফা? তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

অবশ্য স্বাস্থ্য দফতর সূত্রে খবর, কলকাতা মেডিক্যাল  কলেজ হাসপাতালের অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায় সম্প্রতি নিজের পদ থেকে  ইস্তফা দিয়েছেন। ইস্তফার কারণ হিসেবে শারীরিক অসুস্থতাকে দেখানো হয়েছে তার ইস্তফা পত্রে। কিন্তু শুধুমাত্র শরীর ভালো না থাকার দরুন ইস্তফা? তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অবসর নিয়েছিলেন চিকিৎসক মঞ্জু বন্দ্যোপাধ্যায়। অবসরগ্রহণের পর তাঁকে পুনর্নিয়োগ করা হয়েছিল। তাঁর কাজের মেয়াদ ছিল ২০২২ সালের জুন মাস পর্যন্ত। তা আগেই ইস্তফা ঘিরে শুরু জল্পনা। 

রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে মঞ্জু বন্দ্যোপাধ্যায়ের জায়গায় কলকাতা মেডিক্যাল কলেজে নতুন অধ্যক্ষ হচ্ছেন, কামারহাটির সাগর দত্ত মেডিকেল কলেজের বর্তমান অধ্যক্ষ রঘুনাথ মিশ্র।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন