ব্রেকিং নিউজ
blockade-on-prince-anwar-shah-road-due-to-water-logging
Water logging: জল জমার জেরে অবরোধ প্রিন্স আনোয়ার শাহ রোডে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-24 12:28:08


জল জমা(Water logging) নিয়ে প্রিন্স আনোয়ার শাহ রোডে(Prince Anwar Shah Road) পথ অবরোধ। রাস্তা আটকে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। এই সমস্যার জন্য স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ মূলত কলকাতা পুরসভার ৯৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর(Counselor) সন্দীপ নন্দী মজুমদার (Sandip Nandy Majumder)-এর বিরুদ্ধে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার বাজারে দীর্ঘদিন ধরে জল জমছে। যার ফলে সমস্যার মুখে পড়তে হয় এলাকাবাসীদের। বাজার করতে গেলেও প্রায়ই ফিরে আসতে হয়। বহুবার কাউন্সিলরকে জানানো সত্ত্বেও কোনো রকম কাজ হয়নি। তাই স্থানীয় কাউন্সিলর- এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন স্থানীয় বাসিন্দারা। অবিলম্বে সমস্যা সমাধানের দাবিতে প্রিন্স আনোয়ার শাহ রোড অবরোধ করে বিক্ষোভ দেখান।

ওই ওয়ার্ডের কাউন্সিলর সন্দীপ নন্দী মজুমদার বলেন, কয়েক বছর ধরে এই জলের সমস্যা হচ্ছে। তিনি কাউন্সিলর হওয়ার পর কর্পোরেশনের ইঞ্জিনিয়ারদের দিয়ে তা দেখান। মেইন রোডের নিচে জলের যে পাইপ বসানো রয়েছে তা কোনও ভাবে ভেঙে যায়। যার ফলে রাস্তায় জল জমছে। এ নিয়ে কাজও শুরু হওয়ারও কথা ছিল। অবরোধকারীদের বুঝিয়ে বললে তাঁরা অবরোধ তুলে নেন। ইতিমধ্যে কাজ শুরুও হয়ে গিয়েছে।

অবরোধের জেরে সাতসকালে নিত্যযাত্রীদের পড়তে হয়ে অসুবিধের মুখে। রাস্তায় যানজটের সৃষ্টি হয়। যদিও কাউন্সিলর আশ্বাস দিলে অবরোধ তুলে দেন বিক্ষোভকারীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন