ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
bidhannagar-police-arrested-a-man-in-connection-to-money-extortion-from-atms-
Saltlake: এমআর, লকডাউনে কাজ হারিয়ে শুরু এটিএম লুট! পুলিসের নাকা চেকিংয়ে ধৃত অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-12 18:31:06


সল্টলেকে (Saltlake) পরপর কয়েকটি এটিএম (ATM) ভেঙে লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার (arrest) মূল অভিযুক্ত। জানা যায়, মেডিক্যাল রিপ্রেজেন্টটিভের (Medical Representative) কাজ চলে যাওয়ায় এটিএম লুট করে বেশি টাকা উপার্জনের আশায় অপরাধের পথ বেছে নিয়েছিল অভিযুক্ত পলাশ পোদ্দার। বৃহস্পতিবার রাতে নাকা চেকিং করার সময় অভিযুক্ত পলাশ পোদ্দারকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস (Bidhannagar North Police Station)। শুক্রবারই ধৃতকে বিধাননগর আদালতে (Bidhannagar Court) তোলা হয়। পুলিস নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়।

পুলিস সূত্রে খবর, ১ অগাস্ট সল্টলেকের সিডি ২৮ নম্বরে এটিএম ভেঙে চুরির চেষ্টা করা হয়। সেই পরিপেক্ষিতে একটি কেস করা হয়। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ এবং তার বাইকটিকে চিহ্নিত করা হয়। এরপরে আবারও বিবি ব্লকে এটিএমে একই ঘটনার রিপোর্ট হয়, সঙ্গে সঙ্গে এই দুষ্কৃতীকে ধরতে একটি স্পেশাল টিম তৈরি করা হয়। তদন্ত করতে গিয়ে দেখা যায় তারা এটিএম কাউন্টারে ঢোকার সঙ্গে সঙ্গে সিসিটিভি ক্যামেরাতে ব্ল্যাক স্প্রে করে দেয়। পুলিস স্পেশালভাবে নাকা চেকিং শুরু করে সল্টলেকের বিভিন্ন জায়গায়। 

এরপরে বৃহস্পতিবার রাতে সল্টলেক পিএনবি মোড়ে নাকা চেকিং চলার সময় সেই বাইকটি পুলিসের নজরে আসে। তারপরই পলাশ পোদ্দার নামে একজনকে আটক করা হয়। তার বাড়ি নাগেরবাজার থানার সাতগাছি এলাকায়। তার কাছ থেকে একটি মেটাল কাটিং মেশিন উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে সে তার অপরাধের কথা স্বীকার করে, এরপরেই তাকে গ্রেফতার করা হয়। এই কাজে তার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না, বা অন্য কোথাও এরকম ঘটনা ঘটিয়েছে কিনা তার জন্য তাকে বিধাননগর আদালতে তুলে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস।

পুলিস সূত্রে আরও খবর, পলাশ পোদ্দার মেডিক্যাল রিপ্রেজেন্টভ-এর চাকরি করত। কিন্তু লকডাউনের সময় তার কাজ চলে যায়। এরপর থেকেই কোনওরকম কাজ না পেয়ে  সে এই অপরাধের পথে নেমে টাকা উপার্জনের রাস্তা বেছে নিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন