ব্রেকিং নিউজ
belgharia-expressway-accident
Belgharia Expressway: ফের দুর্ঘটনা বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-07 12:14:06


সাত সকালে ফের বেলঘরিয়া এক্সপ্রেওয়েতে দুর্ঘটনা। প্রথমে একটি ডাম্পার ধাক্কা মারে একটি চারচাকা গাড়িকে। সেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় টহলদারিতে থাকা পুলিসের একটি গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনায় চারচাকা গাড়ির আরোহী গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকালে কলকাতা বিমানবন্দরের দিক থেকে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে ধরে দক্ষিণেশ্বরের দিকে যাচ্ছিল একটি চারচাকার গাড়ি। গাড়িটি এক্সপ্রেসওয়ের মাঠকলের কাছে আসতেই একটি ডাম্পার পিছন থেকে ওই গাড়িটিকে ধাক্কা মারে। এরপর ওই চারচাকা গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি পুলিসের গাড়িকে ধাক্কা মারে। যার ফলে পুলিসের গাড়িটি রাস্তার নিচে পড়ে যায়। এই ঘটনার ফলে বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে ধীর গতিতে যান চলাচল করে।

এক প্রত্যক্ষদর্শী জানান, ডাম্পারটি এসে গাড়িটিকে ধাক্কা মারায় গাড়ির চালক আহত হন। মাথায় আঘাত লাগে তাঁর। মাথা ফেটে রক্ত বের হয়। পুলিস এসে উদ্ধার করে হাসপাতাল পাঠায়। এমন ঘটনা প্রায়শই ঘটে চলেছে বলে জানান তিনি।

উল্লেখ্য, দেশের চার মেট্রো শহরকে সড়কপথে জুড়তে কলকাতা বিমানবন্দর থেকে আট কিলোমিটার দীর্ঘ একটি এক্সপ্রেসওয়ে করা হয়। যার নাম দেওয়া হয় বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে। কিন্তু সেই পথই এখন মরণফাঁদ। একপ্রকার প্রাণ হাতে নিয়ে চলতে হয় নিত্যযাত্রী থেকে গাড়ির চালকদের। এক্সপ্রেসওয়ের কলকাতা বিমানবন্দরগামী লেনে ডানলপ থেকে বিমানবন্দর পর্যন্ত প্রায় সর্বত্রই গর্তে ভরা। যার মধ্যেই কোনওক্রমে হেলেদুলে যাচ্ছে গাড়ি। রোগী নিয়ে অ্যাম্বুলেন্সকেও একইভাবে চলতে হচ্ছে।

বাবু দাস নামে এক গাড়িচালক বলেন, বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে তাঁর যাতায়াতের রুট। কিন্তু এই রাস্তার অবস্থা খুবই খারাপ। সামান্য বৃষ্টি হলেই রাস্তা দিয়ে যাতায়াত অসম্ভব হয়ে পড়ে। বারবার রাস্তা সাময়িকভাবে ঠিক করলেও বৃষ্টি হলে বা ভারী যান গেলেই রাস্তার বেহাল দশা হয়ে যায়। রাস্তার শোচনীয় অবস্থার জন্যই এখানে বারবার অ্যাকসিডেন্ট হচ্ছে বলে জানান তিনি।

শুধু তাই নয়, এর আগেও এই বেহাল রাস্তার খবর সম্প্রচার হওয়ার পর কোনওক্রমে পাথর ফেলে রাস্তা ঠিক করা হয়। কিন্তু কিছুদিন যাওয়ার পর ফের কঙ্কালসার চেহারা নেয় রাস্তা। জাওয়াদের ফলে যে বৃষ্টি হয় শহরজুড়ে, তাতে আরও ভয়াবহ রূপ নেয় রাস্তা। এক্সপ্রেসওয়ে দিয়ে যেখান থেকে দ্রুত গতিতে যাওয়ার কথা, সেখানেই কচ্ছপের গতিতে চলছে গাড়ি।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us