ব্রেকিং নিউজ
baisakhi-banerjee-celebrates-59-birthday-of-sovon-chatterjee-and-shares-in-facebook
Sovon Baisakhi: শোভনের জন্মদিন পালন, নিজের হাতে পায়েস রান্না বৈশাখীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-07 20:35:27


ঘরোয়াভাবে পালিত হল রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের ৫৮ তম জন্মদিন। বৃহস্পতিবার ৫৯ বছরে পড়লেন শোভনবাবু। এদিন তাঁর জন্মদিন পালনের ঘরোয়া আয়োজনের দায়িত্বে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই আয়োজনের ছবি ফেসবুকে পোস্ট করেন বৈশাখী। তিনি লেখেন, হ্যাপি বার্থ ডে মাই লাইফ লাইন।

যদিও সেই ছবিতে কোনও অতিথির উপস্থিতি চোখে পড়েনি। শুধু কেক কেটে নিজেদের মধ্যে সেই কেক ভাগ করে খেয়েছেন শোভন, বৈশাখী এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কন্যা মহুল। তবে সন্ধ্যার পর এলাহি আয়োজনের ব্যবস্থা ছিল। সেখানে দেখা গিয়েছে আমন্ত্রিতদের উপস্থিতি। এদিকে বার্থ ডে বয় শোভনের জন্য সন্ধ্যা থেকেই মুখরিত গলফ ক্লাব। মোমের আলো আর সুন্দর আবেশে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন প্রাক্তন মহানাগরিক শোভন চট্টপাধ্যয়। গোটা আয়োজনের নেপথ্যে অবশ্যই বৈশাখী বন্দ্যোপাধ্যায় । শোভনবাবু জানান, মুখ্যমন্ত্রী ইতিমধ্যে পাঠিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। আর জন্ম দিনের পায়েস?  বৈশাখী জানালেন, স্পেশাল প্রিপারেশনের পায়েস ইতিমধ্যেই শোভনকে নিজে হাতে রেঁধে খাইয়েছেন তিনি ।


এদিকে, শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে প্রত্যাবর্তনের জল্পনা দৃঢ় হয়েছে। সপ্তাহ দুই আগে এই দু'জনকে দেখা গিয়েছে নবান্নে। বেলা সাড়ে ৩টে নাগাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতেই রাজ্য সচিবালয়ে যান শোভন এবং বৈশাখী। বিজেপি সঙ্গত্যাগের পর প্রায় এক বছর রাজনৈতিক সন্ন্যাসের পথে হেঁটেছিলেন শোভন এবং বৈশাখী। কিন্তু তাঁদের ফের নবান্নে আনাগোনায় ফের ঘাসফুলে প্রত্যাবর্তনের জল্পনা তুঙ্গে।


যদিও নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায় বলেছিলেন, 'ভাব বিনিময় হয়েছে, চা খেয়েছি। আমার সঙ্গে তৃণমূল এবং দিদির সম্পর্ক ছোটবেলা থেকে। আমার রাজনৈতিক জীবন স্থির করার দায়িত্বে মুখ্যমন্ত্রী। তাঁর পরিকল্পনা বাস্তবায়িত করব।' রাজনৈতিক সন্ন্যাস গ্রহণ প্রসঙ্গে এদিন সাংবাদিকরা শোভন চট্টোপাধ্যায়কে প্রশ্ন করলে তিনি জানিয়েছিলেন, সক্রিয়, নিষ্ক্রিয় থাকা মিডিয়া ট্রায়াল। পশ্চিমবাংলায় কেউ অরাজনৈতিক নয়। প্রত্যেকের একটি রাজনৈতিক অবস্থান রয়েছে। তবে, আদৌ তাঁরা তৃণমূলে ফিরছেন কিনা, সদুত্তর দেননি শোভনবাবু।

এই বৈঠক প্রসঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, দিদি-ভাইয়ের কথা হয়েছে। অভিমানের প্রাচীর ভেঙেছে। দু'জনের মধ্যে রাজনৈতিক আলোচনা হয়েছে। তিনিও তৃণমূলে ফিরে আসার ব্যাপারে জল্পনা জিইয়ে রেখেছেন। তবে সূত্রের খবর, ২১ জুলাইয়ের মঞ্চেই শাসক শিবিরে ফেরার সম্ভাবনা শোভন-বৈশাখীর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন