ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
another-three-accused-were-arrested-in-connection-to-tiljala-shootout
Tiljala: তিলজলা গুলি-কাণ্ডে বিহার থেকে গ্রেফতার মূল অভিযুক্ত জিবোধ-সহ তিন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-24 14:02:49


তিলজলা গুলিকাণ্ডে (Tiljala Firing) মূল অভিযুক্ত জীবোধ রাই, প্রকাশ রাই এবং বিনোদ রাই গ্রেফতার। বিহার থেকে এই তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার পরপরই তিনজনকে গ্রেফতার করা হয়েছিল। সেই সংখ্যা ধরে তিলজলা-কাণ্ডে ধৃত ৬। জানা গিয়েছে, বিহার থেকে জিবোধ-সহ বাকি দু'জনকে গ্রেফতার করেছে পুলিস।

এই গুলিচালনার ঘটনায় গুলিবিদ্ধ রাজু রায় এবং ছেলেকে বাঁচাতে গিয়ে জখম তাঁর বাবাকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ঘটনার পরেই এলাকায় বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছিল। ডিসি পদমর্যাদার পুলিসকর্তার নেতৃত্বে চলে তল্লাশি। কিন্তু ফিল্মি কায়দায় এলাকা থেকে একাধিক বাড়ির ছাদ টপকে চম্পট দিয়েছিল অভিযুক্তরা।

কিন্তু রাজ্য থেকে পালিয়েও শেষরক্ষা হল না। পুলিসের হাতে গ্রেফতার অন্যতম তিন অভিযুক্ত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন