ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
accident-in-the-city-again-at-night
accident ফের রাতের শহরে দুর্ঘটনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-20 09:30:32


ফের রাতের মহানগরে দুর্ঘটনা। দুর্ঘটনাটি ঘটে বুধবার রাতে হেস্টিংস থানা এলাকার ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে।

পুলিস সূত্রে খবর, এক বাইক আরোহী দ্রুতগতিতে পিটিএসের দিক থেকে রবীন্দ্র সদন এর দিকে যাচ্ছিলেন। রাত একটা নাগাদ বেপরোয়া গতিতে আসা এই বাইকটি প্রথমে ফ্লাইওভারের গার্ড রেলে, পরে ডিভাইডারে সজোরে ধাক্কা মারে।  ঘটনাস্থলেই উল্টে যায় বাইকটি। ছিটকে পড়েন বাইক আরোহী।

তবে ওই ব্যক্তির মাথায় হেলমেট ছিল বলে জানা গেছে। পাশাপাশি ওই বাইক আরোহী মদ্যপ অবস্থায় ছিলেন না বলে খবর। দুর্ঘটনায় ওই ব্যক্তির বাঁ পা-এ এবং মাথার পেছনের দিকে চোট লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।

সঙ্গে থাকা ড্রাইভিং লাইসেন্স থাকে জানা গেছে, ওই ব্যক্তির নাম মহঃ জাকির হোসেন। বয়স ৩৩। শেক্সপিয়ার সরণি থানা এলাকার চৌরঙ্গি রোডের বাসিন্দা তিনি। চিকিৎসকরা তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানান।

উল্লেখ্য, একইদিনে রাত সাড়ে ১০ টা নাগাদ ঘটে আরও একটি দুর্ঘটনা। দুর্ঘটনাস্থল খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে। বছর ৪৫ এর এক ব্যক্তি সে সময় রাস্তা পার করছিলেন। সে সময় মেটিয়াবুরুজ থেকে খিদিরপুরের দিকে যাচ্ছিল একটি গাড়ি। তখনই ওই ব্যক্তিকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। আর জানা গেছে, ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন