ব্রেকিং নিউজ
a-young-man-body-found-in-Maheshtala-during-morning-walk
Murder: সাতসকালে মদের ঠেকে উদ্ধার যুবকের দেহ, প্রাতঃভ্রমণকারীদের মধ্যে চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-03 12:09:53


সাত সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েই মর্মান্তিক দৃশ্য। বেআইনি মদের ঠেক থেকে উদ্ধার এক যুবকের মৃতদেহ (deadbody)। ঘটনাটি মহেশতলার (Maheshtala) বাটানগর মল্লিক বাজারে এলাকার। বেআইনি মদের ঠেকে মদ খাওয়াকে কেন্দ্র করে শুরু হয় বচসা। যার জেড়েই ওই যুবককে খুন (murder) করা হয়েছে, এমনই অভিযোগ স্থানীয়দের। রক্তাক্ত দেহ উদ্ধারের পর থেকেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

জানা গিয়েছে, শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা মদের ঠেকে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি মহেশতলা থানার পুলিসকে (police) খবর দেওয়া হলে পুলিস এসে ওই দেহ উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে (hospital) নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিস সূত্রে খবর, শুক্রবার রাতে ওই বেআইনি মদের ঠেকে বেশ কিছু যুবক মদ্যপান করছিলেন। মদ্যপান চলাকালীন নিজেদের মধ্যেই বচসা শুরু হয়। তারপরেই কেউ ওই যুবকের মাথার পিছনে ইট দিয়ে মেরে খুন করেছে। ঘটনাস্থল থেকে পুলিস ইট, মদের বোতল ও বেশ কিছু নমুনা সংগ্রহ করে।

পুলিস সূত্রে আরও খবর, মৃত যুবকের নাম শান্তনু বাহাদুর (২২)। মৃত যুবক বাটা ইয়ং বেঙ্গল কলোনির বাসিন্দা। পেশায় একজন গাড়ি চালক। ইতিমধ্যেই মহেশতলা থানার পুলিস তদন্ত শুরু করেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিস ৬ জনকে আটক করেছে। চলছে জিজ্ঞাসাবাদ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন