ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
a-kolkata-police-constable-commited-suicide-form-his-service-riffle-in-park-circus
Police: ছুটি থেকে ফিরেই ডিউটি, পার্কসার্কাস গুলিকাণ্ডে কি অবসাদ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-10 17:06:06


বৃহস্পতিবারই ছুটি থেকে ফিরে শুক্রবার ডিউটিতে যোগ দেন পার্কসার্কাস গুলি-কাণ্ডে অভিযুক্ত কনস্টেবল চোদুপ লেপচা। কালিম্পঙের বাসিন্দা চোদুপ ব্যক্তিগত কারণে ২০-২৫ দিন ছুটিতে ছিলেন। সেই ছুটি থেকে ফিরে কলকাতা আর্মড ফোর্সের পঞ্চম ব্যাটালিয়নের এই কনস্টেবলের ঠিক কী ঘটল? এভাবে কেনই বা এলোপাথাড়ি গুলি চালালেন তিনি? এসব দিক খতিয়ে দেখছে কলকাতা পুলিস। পুরো বিষয়টাই তদন্তাধীন এদিন ঘটনাস্থলে এসে জানান কলকাতার নগরপাল বিনীত গোয়েল।

এদিন পার্ক সার্কাসের এই গুলি চালনার ঘটনাস্থল ঘুরে দেখেন যুগ্ম কমিশনার এবং অতিরিক্ত কমিশনার পদমর্যাদার পুলিসকর্তারা। পুলিসকর্তা প্রবীণ ত্রিপাঠী বলেছেন, 'চোদুপ লেপচা সম্ভবত মানসিক অবসাদে ভুগছিলেন। সেই কারণেই তিনি এলোপাথাড়ি গুলি চালিয়ে নিজেও আত্মঘাতী হলেন কি না, তা এখনও নিশ্চিত নয়।' তিনি জানান, প্রত্যক্ষদর্শী এবং সিসিটিভি ফুটেজ দেখে ঠিক কী হয়েছিল, জানার চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গুলি চালনার আগে অনেকক্ষণ এলাকায় ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। তারপরেই একটি বাইক এবং গাড়ি লক্ষ্য করে নিজের সার্ভিস এসএলআর থেকে গুলি চালান তিনি। তারপরেই আত্মঘাতী হয়েছেন তিনি। এই গুলি চালনার ঘটনায় হাওড়ার বাসিন্দা বাইক আরোহী রিমা সিংয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়। দাশনগরের বাসিন্দা এই তরুণী একটি অ্যাপ বাইকে চেপে কাজে যাচ্ছিলেন। তাঁর এবং চোদুপের দেহ চিত্তরঞ্জন হাসপাতালে রাখা। আগামিকাল এই দুই দেহের ময়না তদন্ত করা হবে। তার আগে পরিবারের সদস্যরা দেহ শনাক্ত করবেন। এমনটাই হাসপাতাল সূত্রের খবর।

এদিকে, গুলিবিদ্ধ দু'জনকে এসএসকেএম ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের বাড়ি কলিন স্ট্রিটে এবং অপর জনের বাড়ি আলিমুদ্দিন স্ট্রিটে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন