ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
a-girl-was-sexually-abused-in-new-town-area-by-three-man-during-evening-cycle-safari
Rape: সন্ধ্যায় সাইকেল ভ্রমণের সময় নিউ টাউনে কিশোরীকে তুলে নিয়ে গিয়ে যৌন হেনস্থা!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-20 13:07:00


ফের খাস কলকাতায় যৌন হেনস্থার অভিযোগ। ঘটনাটি শহরের প্রাণকেন্দ্র নিউটাউনের। অভিযোগ, ১৫ বছরের এক কিশোরীকে তিনজন মিলে যৌন হেনস্থা করেছে। ঘটনায় ইকোপার্ক থানার পুলিস ইতিমধ্যেই তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে। বুধবারই তাদের বারাসাত কোর্টে তোলা হবে।

পুলিস সূত্রে খবর, দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা ওই কিশোরী এখন ইকোপার্ক থানা এলাকায় থাকে। ১৮ জুলাই বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তার এক বন্ধুকে নিয়ে ইকোপার্ক থানা এলাকার সিমেন্ট ফ্যাক্টরির (সিলিকন ভ্যালি) কাছে সাইকেলে ঘুরছিলেন নির্যাতিতা। নাবালিকার অভিযোগ, সেই সময় তিন অভিযুক্ত আসে। তাদের নাম বুদ্ধদেব, বাবু ও সুরজ। ওই তিনজন মিলে তার বন্ধুকে মারধর করে। এমনকি জোর করে তাকে অন্যত্রও নিয়ে যাওয়া হয়। 

এরপর তিন অভিযুক্ত দূরের একটি জঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করে।  এমনকি নির্যাতিতাকে বিবস্ত্র করে তারা। শরীরের একাধিক জায়গায় হাত দেয়। শুধু তাই নয়, একজন মোবাইলে ছবি তুলতে থাকে বলেও অভিযোগ। এরপর কোনওরকমের ওদের হাত থেকে ছিটকে কিশোরী ও তার বন্ধু দুজন মিলে পালিয়ে আসে।

অভিযুক্তরা যাওয়ার সময় তাদের মোবাইল ও সাইকেল নিয়ে যায়। এরপর সেখান থেকে দৌড়ে রাস্তায় এসে এক পথচারীর কাছ থেকে মোবাইল নিয়ে বন্ধুর মাকে ফোন করে। এরপর বন্ধুর মা আসলে তারা ইকোপার্ক থানায় এসে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্ত শুরু করে মঙ্গলবারই তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন