ব্রেকিং নিউজ
a-civilian-attacks-woman-police-personnel-in-barasat-with-knife-like-object
Barasat: দুই সহ-নাগরিকের বচসা থামাতে এসে বটির কোপ খেলেন মহিলা পুলিস, গ্রেফতার তরুণী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-27 20:26:09


দুই পথচারীর বচসা মেটাতে গিয়ে বটির ঘায়ে আক্রান্ত মহিলা পুলিসকর্মী। তাঁর শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন এবং মাথার ক্ষতস্থানে ব্যান্ডেজ বাঁধতে হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে পুলিস। বারাসাত টেলিফোন এক্সচেঞ্জ মোড়ের এই ঘটনায় আতঙ্কে স্থানীয়রা।

জানা গিয়েছে, একটি চার চাকার গাড়ি, এক সাইকেল আরোহীকে ধাক্কা মারার চেষ্টা করলে শুরু হয় দু'পক্ষের বচসা। যদিও আক্রান্ত পুলিসকর্মীর দাবি, বড়সড় দুর্ঘটনার আগেই সেই চার চাকার গাড়ি ব্রেক কষে দাঁড়িয়ে যায়। কিন্তু সাইকেল আরোহী মহিলা তখন উত্তেজিত হয়ে গাড়ির সওয়ারিদের উপর চড়াও হয়েছিলেন। সেই বচসা থামাতে এগিয়ে আসেন কর্তব্যরত পুলিসকর্মী অষ্টমী মণ্ডল। 

এরপরেই নাকি আরও ক্ষিপ্ত হয়ে সেই পুলিসকর্মীর উপর চড়াও হয় অভিযুক্ত তরুণী। দু'জনের মধ্যে হাতাহাতি বাঁধে। এরপর পুলিসের গাড়ি অভিযুক্তকে তুলতে এলে সেই তরুণী একটি বটি নিয়ে এসে সামনে দাঁড়িয়ে থাকা এক মহিলা সিভিক ভলান্টিয়ারকে কোপ বসাতে যান। তখনই আবার রুখে দাঁড়ান পুলিসকর্মী অষ্টমী মণ্ডল। সেই সময়েই ধারালো অস্ত্রের ঘায়ে জখম হয়েছেন তিনি। 

দেখুন হাতাহাতির সেই ভিডিও এবং আক্রান্ত পুলিসকর্মীর কী বলছে? 

এরপরেই বারাসাত হাসপাতালের নিয়ে গিয়ে তাঁর প্রাথমিক চিকিৎসা করানো হয় ।পরবর্তীতে বারাসাত থানার পুলিস গিয়ে ওই মহিলাকে প্রথমে আটক ও পরে গ্রেফতার করে। জানা গিয়েছে, স্থানীয় এক দোকান মালিকের মেয়ে ওই অভিযুক্ত তরুণী। ঘটনার সময় সম্ভবত তিনি সাইকেল চালিয়ে দোকানের দিকেই যাচ্ছিলেন।

এদিকে,অভিযুক্ত মহিলার দাবি তিনি কোনও অন্যায় করেননি। তাঁর সাইকেলের উপরে চারচাকা উঠে গিয়েছিল। অথচ তাকেই দোষারোপ করা হচ্ছিল। সেজন্য তিনি উত্তেজিত হয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন