২৬ এপ্রিল, ২০২৪

Entally: চিকিৎসার জন্য বিহার থেকে কলকাতায় এসে খুন তরুণী, তদন্তে হোমিসাইড শাখা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-22 16:53:46   Share:   

বিহার (Bihar) থেকে চিকিৎসার জন্য কলকাতায় এসে খুন তরুণী (Young Girl Murder)। এন্টালির থানা (Entally PS) এলাকায় রেলের এক পরিত্যক্ত কোয়ার্টার থেকে উদ্ধার বছর ১৮-র ওই তরুণী গলা কাটা দেহ। সোমবার সকাল ১১টা নাগাদ উদ্ধার হয়েছে দেহ। এন্টালি থানায় দায়ের হওয়া খুনের অভিযোগে তদন্তে এন্টালি থানা এবং লাল বাজারের হোমিসাইড শাখা। এই খুনের ঘটনায় তিন অভিযুক্তর খোঁজে ভিন রাজ্যেও পাড়ি দেবে কলকাতা পুলিস।

স্থানীয় জানা গিয়েছে, সোমবার সকালে জানা যায় রেলের পরিত্যক্ত কোয়ার্টারে এক তরুণীর দেহ উদ্ধার হয়েছে। দিন কয়েক আগে এক আত্মীয়কে নিয়ে কলকাতায় চিকিৎসার জন্য আসেন এবং রেলের এই কোয়ার্টারে এক আত্মীয়র কাছে ওঠেন। সোমবার সকালে স্থানীয়রা কোয়ার্টারে ঢোকার মুখে অনেকগুলো জুতো দেখতে পান। অনুমান হয়তো ঘরের ভিতরে অনেকে রয়েছেন। পরে জানা যায় খুনের তদন্তে এলাকায় পুলিস এসেছে।

দেখা যায় ওই তরুণীর রক্তাক্ত দেহ, গলায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অনেকে মিলে এই তরুণীকে খুনের অনুমান পুলিসের। এমনকি যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের, প্রত্যেকে মৃতার পূর্ব পরিচিত এমনটাই অনুমান তদন্তকারীদের। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টের অপেক্ষায় পুলিস। তবে এই তরুণীকে চেনে না স্থানীয়রা, এমনটাই সূত্রের খবর।


Follow us on :