ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Woodburn-Hospital-or-Prisoner-Shelter-Kunal-explosives-in-court
Kunal Ghosh: উডবার্ন হসপিটাল নাকি কয়েদিদের আশ্রয়খানা? আদালতে বিস্ফোরক কুণাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-11 16:03:31


আত্মহত্যার চেষ্টার মামলায় বিধাননগর এমপি-এমএলএ কোর্টে বিচারকের কাছে কান্নায় ভেঙে পড়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, আইকোর মামলায় যাঁকে মঞ্চে উঠে বক্তৃতা করতে দেখা গিয়েছে, যিনি আইকোর মডেলকে তুলে ধরেছেন, বাইরে থেকে আমায় যিনি পাগল বলেছেন, তিনি মন্ত্রী, তিনি ঘুরে বেড়াচ্ছেন। ঘাড় ধরে জেলে ঢোকানো দরকার। যারা ষড়যন্ত্র করেছে, তারাও ঘুরে বেড়াচ্ছে। তবে কে সেই মন্ত্রী, কে সেই ষড়যন্ত্র করছে, তা স্পষ্ট করে জানাননি। তিনি আরও বলেন, যাঁদের নামে সুদীপ্ত সেন চিঠি দিয়েছিলেন, তাঁরা দিব্যি দল বদলে ঘুরে বেড়াচ্ছেন।

অনুব্রতর নাম না করে তিনি বলেন, আমার দাঁতের যন্ত্রণার চিকিত্সা করানো হয়নি। অথচ অন্য প্রভাবশালীদের উডবার্নে চিকিত্সা হয়। উডবার্ন হসপিটাল নাকি কয়েদিদের আশ্রয়খানা?

উল্লেখ্য, সারদা মামলায় কারাগারে থাকাকালীন আত্মহত্যার চেষ্টা করেছিলেন কুণাল ঘোষ। এর পরিপ্রক্ষিতে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছিল। সাক্ষী শেষ হয়ে যাওয়ার পর আজ সেই মামলায় ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। তাই আজ বিধাননগর এমপি-এমএলএ আদালতে এসেছিলেন কুণাল ঘোষ। বিচারপতি বেশ কিছু প্রশ্ন করেন। তারই উত্তর দিয়েছেন কুণাল ঘোষ। জানান কুণাল ঘোষের আইনজীবী অয়ন চক্রবর্তী। যদিও আদালত থেকে বেরিয়ে তিনি নিজে কোনও কিছুই বলেননি। আবার ৩০ এপ্রিল কুণাল ঘোষকে আসতে বলা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন