ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Without-naming-him-Madan-critisized-Rudranil-in-a-self-composed-song
Madan Mitra: নাম না করে এবার স্বরচিত গানে রুদ্রনীলকে পাল্টা খোঁচা দিলেন মদন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-13 20:42:26


নাম করেননি ঠিকই। তবে বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়, তাঁর আক্রমণের নিশানায় রুদ্রনীল ঘোষ। সরাসরি এবার তাঁকে নিয়েই স্বভাবসিদ্ধ মেজাজে গান বাঁধলেন তৃণমূল নেতা মদন মিত্র। হাতে গানের স্বরলিপি ধরে রসিয়ে রসিয়ে গাইলেনও সেই গান। মদনকে দেখে মনে হয়েছে, তিনি রয়েছেন বেশ ফুরফুরে মেজাজেই।

গৌরচন্দ্রিকা না করে চলুন, সরাসরি মদন মিত্রের সেই গানটাই শোনা যাক, যেখানে রুদ্রনীলের বামপন্থা থেকে শুরু করে দক্ষিণপন্থায় পরার্পণ, সরকারি পদ, মোটা বেতন, মমতার গুণগান থেকে শুরু করে ফের অন্য নৌকায় পা, বিভিন্ন বিষয়েই নাম না করে খোঁচা দিয়েছেন তিনি।

উল্লেখ্য, বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) উদ্দেশে কবিতা লিখেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। বুধবার শারীরিক অসুস্থতা নিয়ে এসএসকেএম (SSKM Hospital) হাসপাতালে চিকিৎসাধীন হন এই তৃণমূল নেতা। ঘটনাচক্রে সেদিনই সিবিআইয়ের (CBI) নিজাম প্যালেসের অফিসে হাজিরার কথা ছিল বঙ্গ রাজনীতির কেষ্ট মণ্ডলের। কিন্তু সেই হাজিরার বদলে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন হয়েছেন তিনি। নাম না করে অনুব্রতের উদ্দেশে কবিতা উৎসর্গ করেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল।

এ প্রসঙ্গে উল্লেখ্য,'অনুমাধব' নামে লেখা এই কবিতার কবি ভয় গোস্বামীর। এভাবেই ব্যাঙ্গের সুর শোনা গিয়েছে রুদ্রনীলের কণ্ঠে। এই কবিতার প্রথম লাইন খানিকটা এরকম, 'অনুমাধব অনুমাধব তোমার বাড়ি যাবো, এই গরমে একগ্লাস জল গুড়-বাতাসা পাব?' অর্থাৎ কবিতার পংক্তি থেকেই স্পষ্ট, নাম না করলেও রুদ্রনীলের ইঙ্গিত ঠিক কার দিকে!

এবার নাম না করে মদন আক্রমণ শানালেন তাঁকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন