ব্রেকিং নিউজ
What-Ive-done-it-Shubhra-doesnt-regret-throwing-a-shoe-at-Partha
Shoe: 'যেটা করেছি, বেশ করেছি', পার্থকে জুতো ছুড়ে এতটুকু অনুতপ্ত নন শুভ্রা।

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 12:30:34


তিনি বিখ্যাত(famous) হতে চাননি। নিতান্তই ছাপোষা মানুষ। কিন্তু একটি আচরণ তাঁকে নিয়ে গেল আলোচনার শীর্ষে। সাধারণ মানুষ বলছেন, তিনি যা করেছেন বেশ করেছেন। অনেকের হয়ে গতকাল ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। তিনি আর কেউ নন, আমতলার শুভ্রা ঘড়ুই। অনেকের না পাওয়ার যন্ত্রণার বহিঃপ্রকাশে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে নিজের জুতো(shoe) ছুড়েছেন। সিএনের কাছে একান্ত সাক্ষাতকারে বললেন, তিনি এতটুকুও তার জন্য অনুতপ্ত নন। বরং 'যেটা করেছি, বেশ করেছি' বললেন শুভ্রা। 

কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি যাতে তৈরি না হয়, তার জন্য বিষ্ণুপুর থানা থেকে আমতলায় তাঁর বাড়ির সামনে মোতায়ন করা হয় পুলিস(police)। শুভ্রার পরিবার সূত্রে জানা গেছে, বেশ ছোটবেলাতেই বিয়ে হয় শুভ্রার। স্নায়ুর রোগে(nerve) অনেকদিন ধরেই ভুগছেন তিনি। এরই মধ্যে মঙ্গলবার দাঁতের যন্ত্রণা দেখা দেওয়াতে ইএসআই হাসপাতালে(esi hospital) ওষুধ(medicine) আনতে গিয়েছিলেন। কিন্তু সেখানে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের মেডিক্যাল(medical) পরীক্ষা থাকায় প্রবল ভিড়ে ওষুধ নিতে পারেননি শুভ্রা। সেই পরিস্থিতিতে রাগের বশে ইডির হেফাজতে থাকা পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে চটি ছুড়ে মারেন তিনি। পরে জুতো ছুড়ে খালি পায়েই নিজের বাড়িতে ফেরত যান শুভ্রা। 

সিএনের প্রতিনিধিকে শুভ্রা জানান, সকলের মতো তাঁরও জীবন সংগ্রাম চলে। স্বামী একটি বেসরকারি সংস্থায় কর্মরত। দুই মেয়ে আছে তাঁদের। বড় মেয়ে উচ্চ মাধ্যমিক দিয়েছে, ছোট মেয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে। মেয়েদের লেখাপড়া করানোর জন্য টাকাপয়সার দুশ্চিন্তায় ঘুম ছুটেছে কৃপারামপুর ঘড়ুই পাড়ার বাসিন্দা সমীর ও শুভ্রার। ঘড়ুই দম্পতির ইচ্ছা, বড় মেয়েকে নার্সিং পড়াবেন। কিন্তু বেসরকারি কলেজে খোঁজ নিয়ে দেখা গিয়েছে, পড়াশোনা করাতে প্রায় ৫-৬ লাখ টাকা খরচ। তা জোগাড় করা সমীরের পক্ষে দুঃসাধ্য। তাই দুশ্চিন্তায় উত্তেজনার বশে এই কাজ তিনি করে ফেলেছেন। কিন্তু আজও তিনি বললেন, তিনি এজন্য এতটুকুও অনুতপ্ত নন। বরং তিনি চান, চাকরিপ্রার্থীরা ন্যায্য বিচার পাক।

শুভ্রার প্রতিবেশী ও আত্মীয়রা জানালেন, তিনি স্বভাবে শান্ত। পাড়াতেও বিবাদ নেই। সকলের সঙ্গে ভালো ব্যবহার করেন তিনি। 

শুভ্রার মন্তব্যে, ইতিমধ্যেই রাজ্য রাজনীতি সরগরম। অনেকেই বলছেন, তিনি অসম সাহসিকতা দেখিয়েছেন। বিজেপির আইটি সেলের সর্বভারতীয় প্রধান তথা রাজ্যে সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য শুভ্রাকে ‘প্রকৃত মহিষাসুরমর্দিনী’ বলে উল্লেখ করে টুইট করেন। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন