ব্রেকিং নিউজ
Water-supply-is-closed-for-24-hours-in-Kolkata
Water: ২৪ ঘন্টা জল বন্ধ থাকছে দক্ষিণ কলকাতার একাধিক এলাকায়, জানুন কোথায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-21 13:14:29


শনিবার সকাল ১০টা থেকে আগামীকাল সকাল ১০টা পর্যন্ত দক্ষিণ কলকাতার একটি বিস্তীর্ণ এলাকাজুড়ে পুরসভার জল সরবরাহ বন্ধ (water supply closed)। মূলত পুরনো পাইপলাইন বদলানোর জন্য এই সিদ্ধান্ত পুরসভার (kmc)। ইতিমধ্যেই পুরসভা একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে, এসপি পাইপলাইনে (water pipeline) বেশ কয়েক মাস ধরে ফাটল লক্ষ্য করা যাচ্ছিল এবং তার জেরেই পাইপলাইন বদলের সিদ্ধান্ত পুরসভার। এর জন্যই ২৪ ঘন্টা জল সরবরাহ বন্ধ রাখা হয়েছে।

এছাড়াও গার্ডেনরিচ জল প্রকল্পের সংস্করণ এবং একাধিক বুস্টার পাম্পিং স্টেশনের মেরামতির জন্য এই অঞ্চলগুলিতে জল সরবরাহ বন্ধ রাখা হয়েছে। যার জেরে কলকাতার ৮ ও ৯ নম্বর বোরো অঞ্চলের এবং ১০, ১১, ১২ নম্বর বোরো অঞ্চলের সাধারণ মানুষ জল পরিষেবা থেকে বিঘ্নিত হবে। পাশাপাশি রাসবিহারী, যাদবপুর, কালীঘাট, গল্ফগ্রিন, টালিগঞ্জের মতো একাধিক অঞ্চলের একটি বিস্তীর্ণ এলাকাজুড়ে জল সরবরাহ বন্ধ থাকার সম্ভাবনা রয়েছে।

স্বাভাবিকভাবেই অসুবিধার সম্মুখীন হচ্ছেন এলাকাবাসীরা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সাধারণ সানুষের এতে খুব সমস্যা হবে। গোটা দিন জল সরবরাহ বন্ধ থাকলে কাজ আটকে থাকবে। সেক্ষেত্রে কেনা পানীয় জল ব্যবহার করতে হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন