ব্রেকিং নিউজ
Visiting-the-dams-in-Sundarbans-and-seeing-Royal-Bengal-Tiger
Sundarban: সুন্দরবনে নদীবাঁধ পরিদর্শনে গিয়ে বাঘমামার দর্শন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-01 15:05:54


সাত সকালেই নদীবাঁধ পরিদর্শন করতে গিয়ে মিলল বাঘমামার (tiger) দর্শন। তাকে দেখেই বিধায়ক তাঁর মোবাইলে ফ্রেমবন্দি করে রাখলেন সেই দৃশ্য। সাত সকালে তার দেখা পেয়ে বেজায় খুশি ঘটনাস্থলে উপস্থিত সকলেই।

জানা যায়, সোমবার বসিরহাটের (Basirhat) তৃণমূলের সাংগঠনিক জেলা সভাপতি সরোজ বন্দোপাধ্যায় (Saroj Banerjee) ও হিঙ্গলগঞ্জের (Hingalganj) বিধায়ক দেবেশ মণ্ডল, স্যান্ডেল বিল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়নাল আবেদিন গাজি সহ একাধিক নেতৃত্ব সুন্দরবনে (Sundarban) নদীবাঁধ পরিদর্শনে যান। সেখানে গিয়েই সুন্দরবনের রয়্যাল বেঙ্গল টাইগারের (Royal Bengal Tiger) দর্শন পেলেন। বসিরহাট বাগনা রেঞ্জের ঝিঙ্গাখালি ফরেস্টের পাশে শকূনখালি জঙ্গলে দেখা মিলল এই রয়্যাল বেঙ্গল টাইগারের। আর দেখামাত্রই বিধায়ক ও সভাপতি নিজেরদের মোবাইল ফোনে ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। সাতসকালে রয়্যাল বেঙ্গল দেখায় রীতিমতো উল্লসিত হন বিধায়ক ও জেলা সভাপতি। 

পাশাপাশি একদিকে রায়মঙ্গল কালিন্দী সহ বিভিন্ন নদীবাঁধ পরিদর্শন করলেন তাঁরা। সম্প্রতি কয়েকদিনের বৃষ্টিতে নদীর জলস্তর যেভাবে বাড়তে শুরু করেছে, তাতে কিছুটা হলেও সমস্যায় পড়তে পারেন নদীর পার্শ্ববর্তী এলাকার মানুষ। এদিন তাঁরা এলাকা পরিদর্শনের পাশাপাশি খতিয়ে দেখেন নদীপাড়গুলি। কোনও জায়গায় যদি কোনও ফাটল বা দুর্বল বাঁধ থাকে, তবে সেগুলিকে জরুরি ভিত্তিতে কাজ করার নির্দেশ দেন বিধায়ক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন