ব্রেকিং নিউজ
Victory-will-have-effect-in-Bengal-too-confident-Sukanta-victory-in-BJP-office
Bjp Kolkata: প্রভাব পড়বে বাংলাতেও, আত্মবিশ্বাসী সুকান্ত, বিজেপি অফিসে বিজয়োৎসব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-10 17:12:06


উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের জয়জয়কার। ফল ঘোষণা হতেই দেখা যাচ্ছে, যোগী রাজ্যে একের পর এক আসনে জয় পাচ্ছে বিজেপি। আর এই বাম্পার জয়ের ব্যাপারে যথেষ্ট নিশ্চিত ছিলেন বঙ্গ বিজেপির একাধিক নেতৃত্ব এবং কর্মী-সমর্থক। উত্তরপ্রদেশের এই জয় যে বাংলার বিজেপি কর্মীদের অনেকটাই মনোবল বৃদ্ধির কাজ করেছে, তা তাঁদের বিজয়োৎসব পালন থেকেই স্পষ্ট।

গেরুয়া আবির এবং মিষ্টি খাওয়ার ছবি উঠে এসেছে বিজেপি নেতৃত্ব এবং কর্মী-সমর্থকদের মধ্যে। সেই বিজয় উৎসবে সামিল হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন তিনি বলেন, কেবল উত্তরপ্রদেশ নয়, সারা ভারতবর্ষে গেরুয়া ঝড় চলছে। উত্তরপ্রদেশে বু্লডোজার বাবা ইজ ব্যাক। ৮ বছর পরেও মোদীজির জনপ্রিয়তা সামান্যটুকুও কমেনি। ৩৫ বছর পর উত্তরপ্রদেশে এমন ঘটনা ঘটেছে। যে মুখ্যমন্ত্রী ছিল, সেই আবার ফিরে এসেছে। এর পূর্বে এমন ধরনের ঘটনা ঘটেনি। সারা দেশে বিজেপির জয় হবে। আর তার প্রভাব বাংলায়ও পড়বে বলে মনে করেন তিনি।

বলা যায়, কার্যত ডবল ইঞ্জিনে ভরসা রাখলেন উত্তরপ্রদেশের মানুষ। বাংলায় বিধানসভা নির্বাচনের আগেও ডবল ইঞ্জিনের সরকার নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। কিন্তু বাংলায় সেই প্রচার কাজে লাগেনি। মুখ থুবড়ে পড়েছিল গেরুয়া শিবির। কিন্তু উত্তরপ্রদেশে জয়জয়কার মোদীর। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন