ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Two-people-were-arrested-by-Laketown-Police-over-alleged-fraudulent-over-one-crore
Fraud: ঋণ পাইয়ে দেওয়ার নামে লেকটাউনে কোটি টাকার প্রতারণা! দিল্লি-চিনারপার্ক থেকে ধৃত দুই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 13:54:00


ঋণ পাইয়ে দেওয়ার নাম করে কোটি টাকা প্রতারণার (fraud) অভিযোগ খাস কলকাতায়। ঘটনায় দিল্লি (Delhi) এবং কলকাতা (Kolkata) থেকে ২জনকে গ্রেফতার (arrest) করল লেকটাউন থানার পুলিস (police)। পুলিস সূত্রে খবর, ২৩শে জুলাই লেকটাউনের (Laketown) বাসিন্দা এক ব্যক্তি লেকটাউন থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ, এক ব্যক্তি তাঁকে নন ব্যাঙ্কিং সেক্টর থেকে কোটি টাকার উপর ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। সেই প্রতিশ্রুতি পূরণে তাঁকে ঋণের জন্য বেশকিছু প্রক্রিয়াও সম্পূর্ণ করতে বলা হয়। সেই মোতাবেক বিভিন্নভাবে ওই অভিযোগকারীর থেকে কোটি টাকার বেশি নিয়েছেন অভিযুক্তরা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে লেকটাউন থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, একটি চক্র নন ব্যাঙ্কিং সেক্টরে ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কোটি কোটি টাকা প্রতারণা চক্র চালাচ্ছেন। সেই সূত্র ধরে দিল্লিতে হানা দিয়ে এই চক্রের মূল পান্ডা গোবিন্দ ঝা-কে গ্রেফতার করে পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করে চিনারপার্ক এলাকায় হানা দিয়ে আনন্দ কুমার সিং নামে আও একজনকে গ্রেফতার করে পুলিস। সোমবার তাদের বিধাননগর আদালতে তোলা হয়। তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস। এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত আছে সেই তদন্ত শুরু করেছে লেকটাউন থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন