ব্রেকিং নিউজ
Trinamool-leader-Madan-Mitra-admitted-to-SSKM-due-to-vocal-cord-problem
Madan mitra: ভোকাল কর্ডের সমস্যায় এসএসকেএমে ভর্তি তৃণমূল নেতা মদন মিত্র

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-09 09:45:37


অসুস্থ কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। মঙ্গলবার রাতেই এসএসকেএম (sskm) হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় তাঁকে। তিনি জানান, তাঁর বাঁম দিকের ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছে। অস্ত্রোপচার করে সেই টিউমারটি বেরও করা হবে তাঁর গলা থেকে। বুধবার তাঁর পরীক্ষা করবে মেডিক্যাল বোর্ড। এরপরই অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

মঙ্গলবার এসএসকেএমে ভর্তি হতে গিয়ে মদন মিত্র জানান, "কথা বলতে গেলে গলা থেকে কাকের মতো আওয়াজ বের হচ্ছে। ভোকাল কর্ডে অনেকদিন ধরেই সমস্যা হচ্ছে। তবে আমি চেপে রেখেছিলাম বিষয়টাকে। এখন সমস্যাটা বেড়েছে। তাই নিজে থেকেই ভর্তি হচ্ছি। গলায় অত্যধিক যন্ত্রণা হচ্ছে। কথা বললে কাকের মত আওয়াজ বের হচ্ছে।"

জানা যায়, গতবছর থেকেই গলায় সমস্যা অনুভব করেছিলেন তৃণমূল নেতা। ডাক্তারও দেখান। বর্তমানে যা পরিস্থিতি তাঁর তাতে অস্ত্রপচার আবশ্যক হয়ে দাঁড়িয়েছে। সূত্রের খবর, উডবার্ন ওয়ার্ডে ১০৩ নম্বর কেবিনে ভর্তি হয়েছেন কামারহাটির বিধায়ক। তাঁর চিকিৎসার জন্য ইএনটি স্পেশ্য়ালিস্ট চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর নেতৃত্বে তৈরি হয়েছে আট সদস্যের মেডিক্যাল বোর্ড। বুধবার সকাল ১১ টায় কামারহাটির বিধায়ককে দেখবেন মেডিক্যাল বোর্ডের চিকিৎকরা। এরপর তাঁর অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।  মেডিক্যাল বোর্ডে রয়েছেন ইএনটি বিশেষজ্ঞ অরুণাভ সেনগুপ্ত, ডি ঘোষ। চেস্ট মেডিসিন বিশেষজ্ঞ সোমনাথ কুণ্ডু, মেডিসিনের সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির সরোজ মণ্ডল, এন্ডোক্রিনোলজির শুভঙ্কর চৌধুরী। এছাড়া আছেন অ্যানাস্থেসিওলজির এ লাহা এবং দেবব্রত দাস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন