ব্রেকিং নিউজ
Trinamool-MLA-Humayun-Kabir-falls-ill-suddenly-admitted-to-SSKM
Humayun Kabir: আচমকাই অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি SSKM-এ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 10:45:28


হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক তৃণমূল বিধায়ক (TMC MLA) হুমায়ুন কবীর (Humayun Kabir)। শনিবার রাত্রি  ১০টা ৪০ নাগাদ এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, খাদ্যে বিষক্রিয়াজনিত (Food poisoning) সমস্যার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

শনিবার ডেবরার অফিস থেকে কলকাতার উদ্দেশ্যে ফেরার কথা ছিল তৃণমূল বিধায়কের। পশ্চিম মেদিনীপুরের ডেবরা অফিসেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে বিধায়কের আপ্ত সহায়ক ও তৃণমূল কর্মী সমর্থকেরা তাঁকে ডেবরার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হওয়ায় নিয়ে আসা হয়  এস এস কে এম হাসপাতালে।

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়ক নির্বাচিত হন হুমায়ুন। এক সময় তিনি চন্দন নগরের পুলিশ কমিশনার ছিলেন। গত বছরের জানুয়ারিতে ইস্তফা দেন তিনি। তখনও চাকরির মেয়াদ আরও দু’মাস বাকি ছিল। পরে  পূর্ব কালনায় মুখ্যমন্ত্রীর জনসভায় আনুষ্ঠানিকভাবে যোগ দেন তৃণমূলে তিনি। একুশের বিধানসভা ভোটে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়কও নির্বাচিত হন  হুমায়ুন কবীর। এমনকী, কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন প্রাক্তন এই পুলিসকর্তা। যদিও, বর্তমানে মন্ত্রীসভা থেকে বাদ পড়েছেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন