ব্রেকিং নিউজ
Three-neighbours-are-arrested-for-alleged-attack-to-a-married-couple-in-Mahestala
Maheshtala: বাড়ির সামনে টোটো রাখা ঘিরে বিতণ্ডা, পড়শির বিরুদ্ধে দম্পতিকে কোপানোর অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-11 12:14:14


বাড়ির সামনে টোটো রাখাকে কেন্দ্র করে বচসা। এক দম্পতিকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মহেশতলা (Maheshtala) ২৪ নম্বর ওয়ার্ডের বড়ুয়া পাড়া এলাকায়। যদিও এখন পর্যন্ত তিন যুবককে গ্রেফতার (arrest) করেনি পুলিস বলেই জানা যায়।

স্থানীয় সূত্রে খবর, বড়ুয়া পাড়ার বাসিন্দা শেখ আপসার পেশায় একজন টোটো চালক (Toto driver)। বৃহস্পতিবার রাতে তিনি তাঁর বাড়ির সামনেই টোটো রাখেন। আর সেই টোটো রাখাকে কেন্দ্র করেই প্রতিবেশীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এরপর মুহূর্তের মধ্যে প্রতিবেশী তিন যুবক ধারালো অস্ত্র দিয়ে টোটো চালককে কোপাতে থাকে বলে অভিযোগ। স্বামীকে বাঁচাতে স্ত্রী এগিয়ে আসলে তাঁকেও মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে। রক্তাক্ত অবস্থায় দু'জনকেই উদ্ধার করে মহেশতলা থানায় (Maheshtala police station) নিয়ে যাওয়া হয়। এরপরই পুলিস (police) তড়িঘড়ি তাঁদেরকে বিদ্যাসাগর হাসপাতালে (hospital) পাঠায় চিকিৎসার জন্য।

রাতেই মহেশতলা থানায় শেখ আপসারের পরিবার লিখিত অভিযোগ দায়ের করে ওই প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে। অভিযুক্তরা একই পরিবারের তিন ভাই বলেই পরিবার জানিয়েছে। অভিযুক্তরা হল মুয়াজ্জেম তালুকদার, আমজেদ তালুকদার ও মনজেত তালুকদার। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। অভিযুক্তদের খোঁজে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন