ব্রেকিং নিউজ
This-time-in-Tangra-Kolkata-he-died-after-getting-electrocuted-again
Tangra: এবার ট্যাংরা, কলকাতায় ফের বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-05 13:48:35


খাস কলকাতা শহরে একের পর এক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। হরিদেবপুর-নারকেলডাঙার পর এবার ট্যাংরা। বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। মৃত বছর ৩৫-এর বান্টি হালদার।

মৃতের স্ত্রী জানান, ট্যাংরা এলাকায় তাঁদের একটি দোকান আছে। দোকানের ভিতরে ছিলেন তাঁর স্বামী। দোকান লাগোয়া বিদ্যুতের খুঁটিতে আগুন লাগে। এরপরেই তাঁর স্বামী বেরিয়ে আসার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে দোকানের ভিতরে আগুন ঢুকে যায়। সেখান থেকে গ্যাস সিলিন্ডারে আগুন লাগে। জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা করেন বান্টি ও দোকানের অন্যান্য কর্মীরা। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আসছিল না। তখনই দোকান থেকে বেরোতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে তড়িদাহত হন তিনি। মৃতের স্ত্রীর অভিযোগ, বিদ্যুতের খুঁটি সরানোর দাবি করা হয়েছিল। কিন্তু সেখানেও ৫০ হাজার টাকা দাবি করা হয়। তিনি অভিযোগ তোলেন বিদ্যুত্ দফতর ও বাজার কমিটির সদস্যদের বিরুদ্ধে। 

জানা গেছে, মাস দেড়েক আগে ওই বিদ্যুতের খুঁটি বসানো হয়। সেই পোস্টের গায়ে রয়েছে একটি বক্স। সেই বক্সেই আচমকা আগুন লাগে। এরপর এনআরএস হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সঠিক সময়ে চিকিৎসা সম্ভব হলে হয়তো তাঁকে বাঁচানো যেত।

প্রসঙ্গত, গত ১৪ ই জুন থেকে শুরু করে রাজ্যে বারবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। এই ঘটনার দায় কার? আর কত প্রাণ গেলে টনক নড়বে প্রশাসনের? প্রশ্ন এলাকাবাসীর।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন