২৬ এপ্রিল, ২০২৪

SSC ud: 'পদ্ধতিগত ভুল থাকতে পারে, দুর্নীতি হয়নি', ফের দাবি এসএসসির প্রাক্তন চেয়ারম্যানের
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-25 17:51:53   Share:   

ফের সুবীরেশ ভট্টাচার্যর ফ্ল্যাটে সিবিআই(CBI) । সিবিআইয়ের ৫ সদস্যের প্রতিনিধি দল পৌঁছয় বাঁশদ্রোণীর ফ্ল্যাটে(flat)। তবে ফ্ল্যাট সিল থাকায় ছাদে বসে থাকেন সস্ত্রীক সুবীরেশ ভট্টাচার্য। পরবর্তীতে সিবিআই পৌঁছলে কিছু কথাবার্তা হয় তাঁর সঙ্গে। এরপরে বাঁশদ্রোণী ফ্ল্যাটের সিল খুলে দেয় তদন্তকারী অফিসাররা। 

এদিকে বৃহস্পতিবার সকাল ১০ টা ৫৫ র উড়ানে দমদম বিমান বন্দরে(airport) এসে পৌঁছন এসএসসির প্রাক্তন চেয়ারম্যান(SSC ex Chairman)) তথা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য(chancellor) সুবীরেশ ভট্টাচার্য। কলকাতা বিমান বন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মেজাজ হারান তিনি। তিনি বলেন, দুর্নীতির সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। এরপর তাঁর গাড়ি নিজাম প্যালেসের পথ না ধরে সোজা বালিগঞ্জ প্লেসের রাস্তায় যায়। সূত্রের খবর, বালিগঞ্জ প্লেসে এক আত্মীয়ের বাড়ি খাওয়া দাওয়ার পর সুবীরেশ বাবুর গন্তব্য বাঁশদ্রোণীতে তাঁর সিল বন্ধ ফ্ল্যাট।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বারবারই তিনি বলেন, তিনি দুর্নীতির সঙ্গে যুক্ত নন। তবে নিয়োগ ক্ষেত্রে পদ্ধতিগত ভুল থাকতে পারে। সিবিআই ঠিক পথেই এগোচ্ছে। তবে পরবর্তী কালে তাঁর অজান্তে স্ক্যান সিগনেচার ব্যবহার করা হতে পারে বলে জানান তিনি। তবে যা বলার সিবিআই বলবে, কোর্ট বলবে বলে জানান তিনি। সিবিআইয়ের উপর ১০০ শতাংশ বিশ্বাস রয়েছে বলেও দাবি করেছেন তিনি।




Follow us on :