২৪ এপ্রিল, ২০২৪

Ekbalpur Murder: রাতের শহরে মায়ের সামনেই ছেলেকে ছুরি মেরে খুন
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-16 19:11:40   Share:   

রাতের শহরে মায়ের (Mother) সামনে ছেলেকে (Son) খুন (Murder), এবার ঘটনাস্থল খাস কলকাতার একবালপুর (Ekbalpur)। সোমবার রাতে একবালপুরে সন্দীপ পুন নামে ২২ বছর বয়সের এক যুবককে মায়ের সামনে ধারালো অস্ত্র দিয়ে খুন করার অভিযোগ উঠল। পরিবার সূত্রে খবর, গতকাল সন্ধ্যা থেকেই এই সন্দীপের সঙ্গে পাড়ারই সাত থেকে আটজন যুবকের টাকা লেনদেন সংক্রান্ত কারণে গণ্ডগোল শুরু হয়। সন্দীপের মা বিনা পুনের বক্তব্য, তাঁর ছেলেকে ৭ থেকে ৮ জন এসে প্রথমে পিঠে ব্লেড মারে। তখন তিনি ছেলেকে কোনওভাবে বাঁচাতে সক্ষম হন। তারপর সন্দীপকে নিয়ে বাড়িতে ঢুকে যান। 

তারপরেও ওই যুবকরা সন্দীপের বাড়ির সামনে একটি আবাসনে লুকিয়ে ছিল। সন্ধ্যাবেলা  যখন আবার সন্দীপ আর তাঁর মা বেরোয়, তখন সন্দীপের ওপর চড়াও হয় ওই যুবকরা এবং ধারালো অস্ত্র দিয়ে মায়ের সামনেই তাকে খুন করে। ধারালো অস্ত্র দিয়ে খুন করে তাকে জলে ফেলে দেয়। মা অসহায় অবস্থায় তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় বাড়িতে নিয়ে যান এবং তারপর এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। অভিযুক্তরা ঘটনা ঘটিয়েই পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বর্নফিল্ড রো-এর পাঁচিলের পশ্চিমদিকের ভিতরে।

ইতিমধ্যে একবালপুর থানার পুলিস একজনকে গ্রেফতার করেছে এবং বাকিদের খোঁজ চালাচ্ছে। খুনে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে। পাশাপাশি পুলিস জানার চেষ্টা করছে, এই খুনের আসল কারণ কী। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ঘাতক এবং নিহত, দুজনেই মাদকাসক্ত ছিল।


Follow us on :