ব্রেকিং নিউজ
The-late-veteran-film-director-Tarun-Majumder
Tarun Majumdar: প্রয়াত বর্ষীয়াণ চিত্র পরিচালক তরুণ মজুমদার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 11:41:32


প্রয়াত বর্ষীয়াণ চিত্র পরিচালক তরুণ মজুমদার। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯২ বছর। বার্ধক্যজনিত অসুস্থতার জেরে গত ১৪ই জুন থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সোমবার সকাল ১১.১৭ মিনিটে জীবনাবসান হয় প্রবীণ চিত্র পরিচালকের। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ শিল্পীমহল।

গত দুদিন ধরেই শারীরিক অবস্থা সংকটজনক ছিল। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর দুই ফুসফুসেই সংক্রমণ, মূত্রের পরিমাণও কমছিল। জরুরি ভিত্তিতে কার্ডিওলজি এবং নেফ্রলজি বিভাগের চিকিৎসকদের তলব করা হয়। তাঁর চিকিৎসায় গড়া হয় জরুরি মেডিক্যাল বোর্ড। জানা গিয়েছে, মাঝে মধ্যে তাঁর এনকেফেলোপ্যাথি করা হয়েছিল। তবে, ওষুধ দিয়ে তরুণ মজুমদারের রক্তচাপ নিয়ন্ত্রণে আনা গেলেও চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন না বলে সূত্রের খবর। গতকাল অর্থাত্ রবিবার থেকেই ভেন্টিলেশনে ছিলেন তিনি।

রবিবারই হাসপাতাল জানায়, প্রবীণ চিত্র পরিচালকের সেকেন্ডারি ইনফেকশন হয়েছে। চিকিৎসকরা জানান, হঠাৎ-ই সেকেন্ডারি ইনফেকশন হওয়ায় পরিচালকের শারীরিক অবস্থার অবনতি হয়। শনিবার থেকে ফের তাঁর অবস্থার অবনতি হতে থাকে। 

প্রসঙ্গত, গত ২২ বছর ধরে কিডনির সমস্যায় ভুগছেন তিনি। গত সপ্তাহে মূলত কিডনির সমস্যা নিয়েই উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন তিনি। কিডনির সমস্যা ছাড়াও বর্ষীয়ান পরিচালকের ফুসফুসে সংক্রমণ ছিল। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন