২১ এপ্রিল, ২০২৪

Tapas Roy: ভোটের মুখে তৃণমূলে বড় ধাক্কা! বিজেপিতে যোগ দিলেন তাপস রায়
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-06 17:40:06   Share:   

রাজনৈতিক মহলে খবর আগেই চাউর হয়েই গিয়েছিল। তাপস রায় যোগ দিচ্ছেন বিজেপিতে। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজই, বুধবার সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন বর্ষিয়ান নেতা তাপস রায়। বহুদিনের তৃণমূল কর্মী, বিধায়ক। তবে এখন সবটাই অতীত। দলের প্রতি একরাশ ক্ষোভ প্রকাশ করে দল ছেড়েছেন তাপস। শুধু দলই ছাড়েননি, সমস্ত সাম্মানিক পদ থেকে তার আগেই দিয়েছেন ইস্তফা।

তাপস তৃণমূল ছাড়লেও, সরছেন না রাজনৈতিক যাত্রা থেকে। এখনও তিনি রাজনীতিবিদ। লড়বেন, থাকবেন, কাজ করবেন। তবে এবার অন্য দলের হয়ে। বলা যায়, উত্তর কলকাতার তৃণমূলের সংগঠনে বড় ধাক্কা তাপসের বিজেপিতে যোগদান।

বুধবার সকালেই তাপস রায়ের কাছে ফোন আসে বিজেপির আইটি সেলের ইনচার্জ অমিত মালব্যর, এমনটাই সূত্রের খবর। তাঁদের মধ্যে কিছুক্ষণ কথাও হয় ফোনে। জানা যাচ্ছে, দুপুরেই তাপস রায় বেরিয়ে পড়েন বিধানসভার উদ্দেশ্যে। সেখান থেকে ফিরে নিজের বাড়ি অর্থাৎ ১০৫ বিবি গাঙ্গুলি স্ট্রিটে পৌঁছন তাপস। তারপরেই বেরিয়ে পড়েন সল্টলেক সেক্টর ফাইভে- বিজেপির সদর দফতরের উদ্দেশে। ধীরে ধীরে সবদিক থেকেই স্পষ্ট হয়েছে তাপসের বিজেপিতে যোগদানের সম্ভাবনার কথা।


Follow us on :