২৫ এপ্রিল, ২০২৪

Kaushani: কুন্তলের সূত্রে নাম আসা সোমার পার্লারের ব্র্যান্ডিংয়ে কৌশানী, কত লেনদেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-11 10:35:49   Share:   

আমার নেইল পার্লারের ব্র্যান্ডিং করেছিলেন কৌশানী মুখোপাধ্যায় (Actress Kaushani Mukherjee)। সিজিও কমপ্লেক্স (CGO Complex) থেকে বেড়িয়ে সাংবাদিকদের জানান সোমা চক্রবর্তী। উল্লেখ্য, ইডির হাতে ধৃত কুন্তল ঘোষের ঘনিষ্ঠ হিসেবে নিয়োগ-কাণ্ডে নাম এসেছে সোমা চক্রবর্তীর। এক পার্লারের মালকিন হিসেবে এখন রাজ্য রাজনীতির খবরের শিরোনামে এই মহিলা। সূত্রের খবর, নিয়োগ দুর্নীতির টাকা নাকি বিনিয়োগ হয়েছে এই নেইল পার্লারে। তাই শনিবার দ্বিতীয়বারের জন্য সোমাকে তলব করে ইডি (ED)। একাধিক নথি নিয়ে শুক্রবার দুপুরে ১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে আসেন সোমা। তারপর থেকে ৪ ঘন্টা তাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। 

সোমাকে মোট কত টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ একদিকে সেটা জানার চেষ্টা করেন ইডি অধিকারিকরা। একইসঙ্গে নগদ টাকা লেনদেন হয়েছে কুন্তল ও সোমার মধ্যে সেটা মনে করছে ইডি। শুধু তাই নয় সোমা চক্রবর্তীর পার্লারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। যদিও কত টাকার বিনিময়ে এই ব্র্যান্ডিংয়ের কাজ করেছিলেন অভিনেত্রী। তার কোনও সদুত্তর দেয়নি সোমা চক্রবর্তী।  

জানা গিয়েছে, এই নিয়ে দ্বিতীয়বার হাজিরা দিলেন সোমা। চলতি মাসের ৩ মার্চ প্রথমবার ইডি দফতরে এসেছিলেন তিনি। আজ দুপুর ১টা নাগাদ আসেন সোমা, বেড়িয়ে যান বিকাল ৫টা নাগাদ।


Follow us on :