ব্রেকিং নিউজ
Suddenly-the-news-came-that-the-house-would-be-broken-the-sky-fell-on-the-head-of-the-family
Metro Rail: হঠাৎ খবর এল বাড়ি ভাঙা হবে, মাথায় আকাশ ভেঙে পড়ল পরিবারের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 11:54:15


বেশ কয়েকদিন ধরেই বিপজ্জনক অবস্থায় রয়েছে বউবাজারের (bowbazar) বেশ কিছু বাড়ি। ঘরছাড়া বহু মানুষ। স্থানীয়দের ইতিমধ্যেই ওই জায়গা থেকে সরিয়ে অন্যত্র রাখা হয়েছে। তবুও বিপদের মধ্যেই তাঁরা আসছেন তাঁদের নথিপত্র নিতে। এরমধ্যেই খবর, ১৬ নং দুর্গাপিতুরি লেনের বাড়িটি ভাঙা হবে। খবর পেতেই বাড়ির বাসিন্দারা যথারীতি বিপর্যস্ত। কোথায় যাবেন এত আসবাব নিয়ে? কোথায়ই বা রাখবেন এসব, তাঁরা জানেন না। এদিন বেলা বাড়তেই ঘটনাস্থলে পুরকর্মী ও পুলিসকর্মীরা (kolkata police) এসে পরিদর্শন করেন। বেলা বাড়লে বউবাজারে যাঁদের বাড়ি ক্ষতিগ্রস্ত, তাঁদের সঙ্গে কেএমআরসিএল কর্তৃপক্ষ এবং সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Bandhyapadhy) ও কাউন্সিলার বিশ্বরূপ দে-এর (Biswarup Dey) বৈঠক হয়।

বাড়ির মালিক জানান, আজ ভোর ৫ টার সময় খবর আসে, তাঁদের ঘর ভাঙা হবে। সমস্ত জিনিস বের করতে হবে, হাতে মাত্র ১ ঘণ্টা। এখন তাঁরা প্রশ্ন তুলেছেন, আগে কেন তাহলে তাঁদের জানানো হল না? ১ ঘণ্টায় কীভাবে সম্ভব? এই সময় কোথায় যাবেন, কীভাবেই বা সমস্ত জিনিস বার করবেন, বুঝতে পারছেন না তাঁরা।

প্রসঙ্গত, ২০১৯ সালে যেভাবে ফাটল দেখা দিয়েছিল, তা খুব সামান্য থাকলেও এবারের ধাক্কায় ব্যাপক ক্ষতিগ্রস্থ কম-বেশি সকল স্থানীয়রাই। কবে ফের নিজেদের বাড়ি যেতে পারবেন সকলে, সেইদিকেই তাকিয়ে স্থানীয়রা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন