ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Stop-speculations-misinformation-surrounding-Tet-list-2014-Gautam-Pal-requested
TET: ২০১৪ সালের টেট তালিকা ঘিরে জল্পনা, অপপ্রচার বন্ধ করুন, অনুরোধ করলেন গৌতম পাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-15 10:37:24


একদিকে, রাজ্যে নিয়োগ দুর্নীতি নিয়ে সরগরম। অন্যদিকে প্রাথমিক টেট (Primary TET) উত্তীর্ণদের তালিকায় ধরা পড়েছে রাজ্যের একাধিক হেভিওয়েট রাজনীতিবিদদের নাম। যা ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর জল্পনা। তবে এই ঘটনা সামনে আসতেই মুখ খুললেন প্রাথমিক পর্ষদ সভাপতি গৌতম পাল (Gautam Pal)। স্পষ্ট ভাষায় তিনি জানিয়েছেন, "আমি পৃথিবীতে একজনই আছি যদি জিন দেখেন। কিন্তু আমার নামে একাধিক ব্যক্তি থাকতে পারে।" সোমবার একটি সাংবাদিক বৈঠক করে এই বিষয়ে জানিয়ে দেন।

২০১৪ এর টেট তালিকায় দেখা যাচ্ছে নাম রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বামনেতা সুজন চক্রবর্তী এবং কেন্দ্রীয় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের। তবে এখানেই শেষ নয় নাম রয়েছে  অমিত শাহেরও। তবে এই জল্পনার অবসান করে প্রাথমিক পর্ষদ সভাপতি গৌতম বাবু জানান, "২০১৪ সালে যে সমস্ত নাম আছে তাদের মধ্যে দিলীপ ঘোষ রয়েছে দুজন। সুজন চক্রবর্তী আছেন একজন। গৌতম পাল আছেন তিনজন। মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। কিন্তু এটা কী করে ভেবে নিচ্ছি তালিকায় থাকা দিলীপ, সুজন, মমতা এনারা রাজনৈতিক ব্যক্তিত। তারা তো ভিন্ন নাম। গৌতম পাল আমার নামে ৩ জন আছেন। তাঁদের বাবার নাম লেট বিজয় পাল, প্রাণনাথ পাল আর একজনের বাবার নাম গোপাল পাল। সুজন চক্রবর্তী তাঁর বাবার নাম স্বপন চক্রবর্তী। তাঁর মোবাইল নম্বরও আছে। চাইলে আপনারা ফোন করে দেখুন। দিলীপ ঘোষ দুজন ছিলেন। একজনের বাবার নাম শশাঙ্ক শেখর ঘোষ অন্যজনের বাবার নাম জাবর ঘোষ।”

এর সঙ্গেই তিনি আরও জানান, "আমি অনুরোধ করছি, এই অপপ্রচারটা যাতে বন্ধ হয়। আমরা কাজ করছি, বোর্ড ভালো কাজ করছে অথচ এই এক নামে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।" তবে তাঁর এই সাংবাদিক বৈঠকের পর জল্পনা কি বন্ধ হবে? এখন সেটাই দেখার। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন